প্রিসাইডিং অফিসারের নাক ফা’টালেন নৌকার সমর্থকরা - বাংলা একাত্তর প্রিসাইডিং অফিসারের নাক ফা’টালেন নৌকার সমর্থকরা - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:০৭ অপরাহ্ন

শিরোনাম :
প্রিসাইডিং অফিসারের নাক ফা’টালেন নৌকার সমর্থকরা

প্রিসাইডিং অফিসারের নাক ফা’টালেন নৌকার সমর্থকরা

সাভারের বিরুলিয়ায় জাল ভোট ও সিল মা’রতে বা’ধা দেওয়ায় নজরুল ইসলাম নামের এক প্রিসাইডিং অফিসারকে ঘু’ষি মে’রে নাক ফাটালেন নৌকার সমর্থকরা। এ সময় ওই কেন্দ্রে সাময়িক ভোটগ্রহণ স্থগিত ছিল।

এ সময় স্থানীয়দের ক্ষো’ভের মুখে অ’বরুদ্ধ চেয়ারম্যান নৌকা প্রতীক পদ প্রার্থী সাইদুর রহমান সুজন জানালা ভে’ঙে পা’লিয়ে যান। বুধবার (৫ জনুয়ারি) দুপুরে বিরুলিয়া ইউনিয়নের ভবানীপুর কেন্দ্রে নৌকা প্রার্থী সাইদুর রহমান সুজন দলবদ্ধভাবে কেন্দ্রে প্রবেশ ও জো’র করে ভোট দেওয়ার চেষ্টা করলে কেন্দ্রে হট্টগোল শুরু হয়।

আ’হত সহকারি প্রিসাইডিং অফিসারের নাম-নজরুল ইসাম মৃধা। তিনি সাভারের বিরুলিয়া ইউনিয়নের ভবানীপুর স’রকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্বাচনী ডিউটি পালন করছিলেন।

ঘোড়া প্রতীকের এজেন্ট মোহাম্ম’দ জসিম উদ্দিন আরটিভি নিউজকে জানিয়েছেন, দুপুরে বিরুলিয়ায় ইউনিয়নের ভবানীপুর স’রকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে নৌকা প্রার্থী সাইদুর রহমান সুজন ৪নং কক্ষে প্রবেশ করে। এ সময় জো’র করে একটি ব্যালট বই নিয়ে ব্যালটে সিল মা’রা শুরু করে। এ সময় এজেন্টরা বাঁ’ধা দিলে সুজন উত্তোজিত হয়ে ওঠে। পরে স্থানীয়রা কেন্দ্রে আসলে চেয়ারম্যান প্রার্থী সুজন নিজেকে বাঁচানোর জন্য প্রিসাইডিং অফিসারের কক্ষে আশ্রয় নেয়। তার কিছু সময় পরে ভেতর থেকে দরজা বন্ধ করে জানালার গ্রিল কে’টে পা’লিয়ে যায়।

এবি’ষয়ে ভবানীপুর স’রকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রিসাইডিং অফিসার জিল্লুর রহমান রাশেদ আরটিভি নিউজকে জানিয়েছেন, দুপুরে কেন্দ্রে নৌকা প্রতীকের প্রার্থী প্রবেশের পর একটু ঝামেলা হয়েছে। কিছু সময় ভোটগ্রহণ বন্ধ ছিল। পরে ভোটগ্রহণ শুরু ও একটি ব্যালট বইয়ের কয়েক পাতা বাদ দেওয়া হয়েছে।

এরআগে দুপুরে কাকাবর স’রকারি প্রাথমিক বিদ্যালয়ে এই প্রার্থীর বি’রুদ্ধে একই অ’ভিযোগ ওঠে।ওই কেন্দ্রেও একটি ব্যালট বইয়ের কিছু পাতা বাদ দেওয়া হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com