আমি খুব ভাগ্যবান তোমার মতো ভালো মনের মানুষ পেয়ে, প্রভা বললেন ‘শোকর আলহামদুলিল্লাহ্’

| আপডেট :  ৫ জানুয়ারি ২০২২, ০৪:৪৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ জানুয়ারি ২০২২, ০৪:৩৯ অপরাহ্ণ

কদিন আগে প্রচার হওয়া এক অনুষ্ঠানে উপস্থাপকের আসনে থাকা চিত্রনায়িকা পূর্ণিমা এ প্রজন্মের জনপ্রিয় গায়ক ইমরানকে প্রশ্ন করেন, ‘তোমার কোনো গসিপ নেই, কোনো স্ক্যান্ডাল নেই। কীভাবে সম্ভব?’ তখন ইমরান বলেছিলেন, ‘সবাই আমাকে ভালোবাসে। সবাই আমাকে পছন্দ করে।’ অনুষ্ঠান প্রচারের পর বিনোদন অঙ্গনের অনেকেই বলাবলি করেন, গসিপ আর স্ক্যান্ডালের কি আছে, ইমরান তো প্রভার সঙ্গে প্রেম করছেন!

অভিনয়শিল্পী সাদিয়া জাহান প্রভা ও গায়ক এবং সংগীত পরিচালক ইমরান মাহমুদুল প্রেম করছেন—এই খবর নিয়ে কয়েক মাস ধরে বিনোদন অঙ্গনে কানাঘুষা চলছে। তবে দুজনের কেউ তা স্বীকার করেননি। তবে বিভিন্ন সময়ে দুজনের আড্ডা, ঘুরতে যাওয়াটা বিনোদন অঙ্গনের অনেকের নজরে আসার পর সন্দেহটা আরও বেড়েছে। দুজনের ইনস্টাগ্রামে মন্তব্য ও পাল্টা মন্তব্য দুজনের প্রেমের সম্পর্কের বিষয়ে সন্দেহ আরও বাড়িয়েছে। এমনকি ইমরানের সংগীতায়োজনে প্রভার গান প্রকাশের পরও বিষয়টি নজরে এসেছে কারও কারও।

ইনস্টাগ্রামে শুধু গত বছরের ডিসেম্বর মাসে পোস্ট করা প্রভা ও ইমরানের একাধিক স্থিরচিত্রে দুজনের পাল্টাপাল্টি মন্তব্য দুজনের সম্পর্কেরই ইঙ্গিতও দিচ্ছে বলে জানিয়েছেন তাঁদের ঘনিষ্ঠ দুজন ব্যক্তি। এক সপ্তাহ আগে প্রভার পোস্ট করা একটি স্থিরচিত্রের ক্যাপশনে লেখা ছিল, ‘অ্যাজ লং অ্যাজ ইউ কিপ ফেইথ ইন আল্লাহ, নো এভিল ক্যান চাট ইউর হার্ট অ্যান্ড নো সরো ক্যান রিউন ইয়োর ডে। মে ইয়োর লাইফ বি ফিল্ড উইথ জয় অ্যান্ড হ্যাপিনেস।

মাহমুদুল হক ইমরান, থ্যাংকস ফর দ্য ক্লিক। ইমরানের তোলা প্রভার সেই স্থিরচিত্রে লুকিং মাশা আল্লাহ। মাই বিউটিফুল অ্যাঞ্জেল—এমনটাই লিখেছেন ইমরান। এরপর প্রভা লিখেছেন, থ্যাংক ইউ বাচ্চা। ইমরানের পোস্ট করা অন্য একটি স্থিরচিত্রের ক্যাপশন ছিল, আই সি মাই সেলফ ইন ইয়োর আইস। প্রভা লিখেছেন, সত্যি? উত্তরে ইমরান লিখেন, সত্যিই…।’

প্রভার আরেকটি স্থিরচিত্রে ইমরান লিখেছেন, ‘আই অ্যাম লাকি টু হ্যাভ সাচ আ গুড সোল লাইক ইউ ইন মাই লাইফ। উত্তরে ভালোবাসার ইমো দিয়ে প্রভা লিখেছেন শোকর আলহামদুলিল্লাহ।’ প্রভা ও ইমরানের গত কয়েক মাসের পোস্ট ঘেঁটে দেখা যায়, ‘অধিকাংশ ছবিতে প্রভাকে ইমরান ‘অ্যাঞ্জেল’ বলে সম্বোধন করেন। কোথাও প্রভাকে ‘প্রভামণি’, ‘আমার গর্জিয়াস’ বলেও ইমরান সম্বোধন করেছেন।

বিভিন্ন আড্ডায় ও মধ্যরাত পর্যন্ত ইমরান ও প্রভাকে একসঙ্গে রাজধানীর গুলশান ও বনানীর বিভিন্ন রেস্টুরেন্টে দেখা যায়। বছরের প্রথম দিন ইনস্টাগ্রামে পরিবারের সদস্যসহ আরেক ছবিতে ইমরানের সঙ্গে একটি সেলফিও দেন প্রভা। সেখানে প্রভা লেখেন, ‘এই মানুষগুলো আমাকে সীমাহীন ভালোবাসে এবং মানসিক প্রশান্তি দেয়। তোমাদের সঙ্গে অসাধারণ একটি বছর পার করেছি। প্রভার ওই পোস্টের ইমরান মন্তব্য করেন, আমি খুব ভাগ্যবান, জীবনে তোমার মতো একটি ভালো মনের মানুষ পেয়ে।’

ইমরানের এই মন্তব্যে প্রভার উত্তর ছিল এমন, ‘শোকর আলহামদুলিল্লাহ্ ফার ইউ।’ নানা কারণে প্রভা বেশ আলোচিত। অন্যদিকে রিয়ালিটি শো থেকে গানের ভুবনে আসা ইমরানকে নিয়ে নানা সময় প্রেমের গুঞ্জন হলেও কখনো তা এভাবে প্রকাশ্যে আসেনি, যা প্রভার সঙ্গে এসেছে।

তবে প্রভার পক্ষ থেকে বিষয়টি শুধুই ‘ভালো বন্ধুত্ব’ ছাড়া আর কিছুই নয় বলে জানিয়েছেন। এখন দেখার বিষয়, তাঁদের সম্পর্ক কি শুধুই বন্ধুত্ব কিংবা প্রেমের মধ্যে থাকে, নাকি কোথায় গিয়ে গড়ায়, তা সময়ের ওপর ছেড়ে দিতে হবে। সূত্রঃ প্রথম আলো