তীব্র শীতের মধ্যে ঝুম বৃষ্টিতে ১২ ঘণ্টা ভিজে নাকাল সোহানা সাবা! - বাংলা একাত্তর তীব্র শীতের মধ্যে ঝুম বৃষ্টিতে ১২ ঘণ্টা ভিজে নাকাল সোহানা সাবা! - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:৩৬ অপরাহ্ন

শিরোনাম :
তীব্র শীতের মধ্যে ঝুম বৃষ্টিতে ১২ ঘণ্টা ভিজে নাকাল সোহানা সাবা!

তীব্র শীতের মধ্যে ঝুম বৃষ্টিতে ১২ ঘণ্টা ভিজে নাকাল সোহানা সাবা!

জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা অভিনয় করছেন অরুণা বিশ্বাস পরিচালিত ‘অসম্ভব’ চলচ্চিত্রে। গত ২ ও ৩ জানুয়ারি চলচ্চিত্রটির গানের শুটিং হয় মানিকগঞ্জে। রবীন্দ্রনাথের ‘আজি ঝর ঝর মুখর বাদল দিনে’-গানটিতে ঝুম বৃষ্টিতে সাবাকে ভিজতে হয়েছে রেইন মেশিনে। দু’দিনে টানা ১২ ঘণ্টা ভিজে নাকাল এ অভিনেত্রী। ঠান্ডায় গলা বসে গেছে। হাঁচি ও মৃদু জ্বরে আক্রান্ত হয়েছেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘টানা ১২ ঘণ্টা ভিজেছি তীব্র শীতে। প্রায় ১৪ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় রেইন মেশিনে বিরতিহীন ভিজতে হয়েছে। অরুণা দি খুব কেয়ারিং। হিট মেশিনে বারবার শরীর উষ্ণ করার চেষ্টা করা হচ্ছিল, তোয়ালে জড়িয়ে দেওয়া হচ্ছিল কিন্তু তাতে কী, টানা ভিজতে তো হয়েছে।”

এ খবর সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন তিনি। বৃষ্টিতে ভেজা তিনটি ছবি আপলোড করে ক্যাপশনে লিখেছেন, ‘অনেকেই বলে অভিনয় করা সবচেয়ে সহজ। হ্যাঁ অবশ্যই সহজ কাজ যখন আপনি ১৪ ডিগ্রি সেলসিয়াসে ১২ ঘণ্টা ধরে ভিজবেন একটি ৩মিনিটের গানের জন্য এই শীতের রাতে!

উল্লেখ্য, যাত্রাশিল্পীদের গল্প নিয়ে তৈরি হচ্ছে সিনেমাটি। এর মূল গল্প লিখেছেন অরুণা বিশ্বাসের ভাই প্রসূন বিশ্বাস মিঠু। সংলাপ রচনা করেছেন প্রসূন বিশ্বাস মিঠু ও মুজতবা সউদ।

সোহানা সাবা ছাড়াও এ সিনেমায় অভিনয় করছেন আবুল হায়াত, অরুণা বিশ্বাস, শতাব্দী ওয়াদুদ, গাজী আবদুন নূর, শাহেদ, স্বাগতা, জ্যোৎস্না বিশ্বাস প্রমুখ। চলতি মাসেই সিনেমাটির শুটিং শেষ হওয়ার কথা। এরপরই এটি মুক্তির জন্য প্রস্তুত করা হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com