ঘুমের ওষুধ খাইয়ে পালিয়েছে ইলিয়াস : সুবাহ - বাংলা একাত্তর ঘুমের ওষুধ খাইয়ে পালিয়েছে ইলিয়াস : সুবাহ - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:৫৮ অপরাহ্ন

শিরোনাম :
ঘুমের ওষুধ খাইয়ে পালিয়েছে ইলিয়াস : সুবাহ

ঘুমের ওষুধ খাইয়ে পালিয়েছে ইলিয়াস : সুবাহ

তিন বছর আগের কথা। ২০১৮ সালে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁ’স করেছিলেন। নাসিরের আলোচিত সেই ‘সাবেক প্রেমিকাকে বিয়ে করেছেন গায়ক ইলিয়াস হোসাইন। কিন্তু তাদের মধ্যে হঠাৎ করেই শুরু হয়েছে ঝামেলা। সম্প্রতি তাদের সম্পর্কের টানাপোড়েন নিয়ে মুখ খুলেছেন সুবাহ।

মঙ্গলবার (৪ জানুয়ারি) বনানীর বাসায় সংবাদ সম্মেলনের আয়োজন করেন চিত্রনায়িকা সুবাহ। সেখানে ইলিয়াসের বিচার চেয়ে অঝরে কাঁদেন এই নায়িকা।এ সময় সুবাহ বলেন, ‘ইলিয়াস আমাকে অনেক ধরনের অ’ত্যাচার করেছে, মা’রধর করেছে। অনেক স্বপ্ন নিয়ে ওকে বিয়ে করেছি। আমার কাছে বিয়ের সব প্রমাণ আছে। আমি মা’মলা করেছি, এর বিচার চাই।’

পা’লিয়েছেন ইলিয়াস এমন অ’ভিযোগ করে সুবাহ বলেন, ‘ইলিয়াস আমাকে ঘুমের ও’ষুধ খাইয়ে চলে গেছে। সে আমার বাসায় এসে ম’দও খেতো। আমার বাসার বুয়া সব পরিষ্কার করত। সে চলে যাওয়ার সময় আমার টাকা-পয়সা, গহনা, সব নিয়ে গেছে। এসব কিছুর ভিডিও ফুটেজ সিসিটিভিতে ধারণ করা আছে, আমি এর বিচার চাই।’

সুবাহ কাঁদতে কাঁদতে আরও বললেন- ‘এখন আমি বুঝতে পারছি ইলিয়াস আমাকে ৩টি কারণে বিয়ে করেছে। এর মধ্যে প্রথমত- সে অনেক দিন গানের সাথে নেই, তার রোজগার বন্ধ, যে কারণে আর্থিক সং’কটে ভুগছে সে। এমন পরিস্থিতিতে আমার কাছ থেকে আর্থিক সাপোর্ট নিতেই আমাকে বিয়ে করেছে।

দ্বিতীয়ত- ইলিয়াস টার্গেট নিয়েছে ২০২৩ সালে আওয়ামী লীগ থেকে নমিনেশন নিয়ে সং’সদ সদস্য পদে ইলেকশন করবে। যে কারণে তার আর্থিক সাপোর্ট দরকার। সে মনে করেছিল নায়ক সাকিব খানের মতো প্রতি ‍সিনেমার পারিশ্র’মিক বাবদ পরিচালকরা আমাকে ৪০-৫০ লাখ টাকা দেন। সেই টাকার ভাগ বসাতেই ইলিয়াস আমাকে বিয়ে করেছে। আসলে আমার এতো টাকা নেই।

তৃতীয়ত, ইলিয়াস আমাকে ভোগ করতে বিয়ে করেছে, সে নারী লোভী। এর আগেও অনেক মেয়ের সঙ্গ নিয়ে তাদের জীবন ন’ষ্ট করেছে।উল্লেখ্য, ইলিয়াস হোসাইনের বি’রুদ্ধে মা’মলা দা’য়ের করেছেন তার স্ত্রী অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। নারী ও শি’শু নি’র্যাতন দ’মন আইনে রাজধানীর বনানী থানায় মা’মলাটি দা’য়ের করা হয়েছে বলে জানা গেছে।

(৪ জানুয়ারি) বিকেলে এ বি’ষয়ে বনানী থানার অফিসার ই’নচার্জ (ওসি) নূরে আজম মিয়া আরটিভি নিউজকে বলেন, যৌ’তুক চেয়ে মা’রধরের অ’ভিযোগে সোমবার (৩ জানুয়ারি) রাতে গায়ক ইলিয়াসের বি’রুদ্ধে মা’মলা দা’য়ের করেছেন নায়িকা সুবাহ, মা’মলা নং-০১। মা’মলাটির ত’দন্ত চলছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com