ব্রেকআপ থেকেই ভালোবাসার শুরু যশ-নুসরাতের - বাংলা একাত্তর ব্রেকআপ থেকেই ভালোবাসার শুরু যশ-নুসরাতের - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:০৭ অপরাহ্ন

শিরোনাম :
j z y x w u t s s r
ব্রেকআপ থেকেই ভালোবাসার শুরু যশ-নুসরাতের

ব্রেকআপ থেকেই ভালোবাসার শুরু যশ-নুসরাতের

ওপার বাংলার জনপ্রিয় জুটি যশ- নুসরাত। অনেকেই ভালোবেসে এই জুটিকে ডাকেন যশরত বলে। বিশেষ করে তাদের সম্পর্কের শুরু থেকে নুসরাতের মাতৃত্ব সবকিছু নিয়েই ভক্তদের প্রশ্নের শেষ নেই। আর এসব প্রশ্নের উত্তর দিতেই যশ দাশগুপ্ত হাজির হয়েছিলেন নুসরাত জাহানের শো ‘ইশক উইথ নুসরাত’ এ।

প্রায় এক সপ্তাহ আগে শো টি অনুষ্ঠিত হয় যা নুসরাত তার নিজের ভেরিফাইড ফেসবুক পেজে সম্প্রতি শেয়ার করেছেন। শো তে যশ এবং নুসরাত উভয়েই তাদের সম্পর্কের বিভিন্ন বিষয় ভক্তদের সাথে শেয়ার করেছেন।

শো এর একপর্যায়ে নুসরাত যশের নিকট জানতে চান তাদের সম্পর্কের শুরুটা কিভাবে হয়েছিলো। যশ পরবর্তীতে একই প্রশ্ন করেন নুসরাতকে। এর উত্তরে নুসরাত জানান, তারা সিদ্ধান্ত নিয়েছিলেন বন্ধুত্বের ব্রেকাপ করার। কিন্তু যশ গাড়ি নিয়ে তার বাড়ির নিচে এসে জানতে চায়, ‘তুমি নিচে আসবে নাকি আমি উপরে আসবো?’ পরবর্তীতে নুসরাত যশের গাড়িতে চলে আসেন এবং সিদ্ধান্ত গ্রহণ করেন একসাথে পথচলার।

এছাড়া তরুণ প্রজন্মের জন্য ভালোবাসার ক্ষেত্রে কিছু পরামর্শ ও প্রদান করেছে জনপ্রিয় এই জুটি। তাদের মতে সম্পর্কে বিশ্বাস, সততা ও মানিয়ে নেয়ার মানসিকতা জরুরি। পাশাপাশি রাখতে হবে নিজেকে নিয়ে কিছুটা রহস্যও।

প্রসঙ্গত, প্রায় এক বছর ধরেই গুঞ্জন ছিলো সম্পর্কে রয়েছেন যশ-নুসরাত। কিন্তু দুজনেই কখনও জনসম্মুখে এ বিষয়ে কিছু বলেননি এমনকি গর্ভবতী হওয়ার পরও দীর্ঘদিন সন্তানের পিতৃপরিচয় নিয়ে নিরব ছিলেন নুসরাত। পরবর্তীতে সন্তান জন্মদানের পর আনুষ্ঠানিকভাবে তারা সম্পর্কের বিষয়টি স্বীকার করে নেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    j

    z

    y

    x

    w

    u

    t

    s

    s

    ১০

    r

    © All rights reserved © 2018 banglaekattor.com