ফাঁ’দে ফে’লে অ’ন্তরঙ্গ ছবি তুলে লাখ লাখ টাকা আদায়, পুলিশ কর্মকর্তার স্ত্রী গ্রে’প্তার

| আপডেট :  ৪ জানুয়ারি ২০২২, ১১:১২ অপরাহ্ণ | প্রকাশিত :  ৪ জানুয়ারি ২০২২, ১১:১২ অপরাহ্ণ

রংপুরে প্রেমের ফাঁ’দে ফে’লে অন্তরঙ্গ ছবি ধারণ করে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়া চ’ক্রের সাথে জ’ড়িত স’ন্দেহে পুলিশের এক কর্মকর্তার স্ত্রীকে আ’টক করেছে মেট্রোপলিটন কোতয়ালী থানার পুলিশ। আ’টককৃতের নাম কানিজ ফাতিমা। তার স্বামী পুলিশের রংপুর রেঞ্জের একজন কর্মকর্তা।

মঙ্গলবার বিকেলে তাকে আ’টক করা হয়। পুলিশ বলেছে বি’ষয়টি ত’দন্তাধীন রয়েছে। এখনই কিছু বলা যাবে না। ত’দন্ত শেষে আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

জানা যায়, রংপুর মহানগরীর বিভিন্ন ব্যক্তিকে টার্গেট করে তাদের সাথে পরিচিত হয়ে তাকে কৌশলে নিজেদের আস্তানায় নিয়ে যেত। এরপর সেখানে অ’শ্লীল ছবি তুলে জি’ম্মি করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি ছড়িয়ে দেওয়ার ভ’য় দেখিয়ে টাকা আদায় করতো। এছাড়াও হ’’ত্যার ভ’য় দেখিয়ে বলপূর্বক অর্থ আদায়, স্ট্যাম্পে স্বাক্ষর গ্রহণ, চু’রি এবং ভ’য়ভীতি প্রদর্শন করে লাখ লাখ টাকা হাতিয়ে নিত একটি চ’ক্রটি।

রবিবার রাতে মো. শাহারুখ করিম অনিক (৩৪) ও তার স্ত্রী মোছা. আসমানী আক্তারকে (২৪) গ্রে’ফতার করে র‌্যা’ব। তাদের ৬তলা বাসায় ট’র্চার সেল ছিল। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ওই পুলিশ কর্মকর্তার স্ত্রীকে আ’টক করা হয়েছে বলে জানা গেছে।

আ’টকের বি’ষয়টি নিশ্চিত করে মেট্রোপলিটন কোতয়ালি থানার ওসি আব্দুর রশিদ জানান, আ’টক কানিজ ফাতেমার স্বামী রংপুর রেঞ্জ পুলিশের একজন কর্মকর্তা। তবে এখনই আনুষ্ঠানিকভাবে কিছু বলা যাবে না। পরে আনুষ্ঠানিকভাবে জানানো হবে। সূত্রঃ বিডি প্রতিদিন