ম’দ পান করতেন সুবাহ, ৫ লাখ টাকায় পাঠাতেন গো’পন ছবি

| আপডেট :  ৪ জানুয়ারি ২০২২, ১১:১৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ৪ জানুয়ারি ২০২২, ১১:০৭ অপরাহ্ণ

সম্প্রতি বিয়ে করছেন ক্রিকেটার নাসির হোসেনের সাবেক প্রে’মিকা সুবাহ ও সংগীত শিল্পী ইলিয়াস হুসেন। এই শিল্পীকে ফাঁ’দে ফে’লে বিয়ে করেছেন এমন সংবাদ বাংলা ইনসাইডারে প্রকাশ হলে তখন খবরটি ভিত্তিহীন বলেছিলেন ইলিয়াস। তবে শেষ পর্যন্ত বি’ষয়টি স্বীকার করেন তিনি। বিয়ের দুই মাস না যেতেই সুবাহ’কে ডি’ভোর্স দিচ্ছেন ইলিয়াস। ফেসবুক লাইভ, বিয়ে, বিচ্ছেদ সবকিছু নিয়ে বেশ কয়েকদিন ধরেই নানা আলোচনা চলছে সোশ্যাল মিডিয়াতে।

এদিকে বিয়ে হতে না হতেই সুবাহ’র বি’রুদ্ধে ইতোমধ্যে থা’নায় জি’ডি করেছিলেন ইলিয়াস। শুধু তিনি একাই নয় সুবাহও করেছিলেন জি’ডি। এরমাঝেই বেশ কিছুদিন হাসপাতা’লেও ভর্তি ছিলেন সুবাহ। হাসপাতাল থেকে ফিরেই মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকেলে সংবাদ সম্মেলনের আয়োজন করে এই নবাগতা নায়িকা। পাশাপাশি ইলিয়াস হোসাইনের বি’রুদ্ধে নারী ও শি’শু নি’র্যাতন দ’মন আইনে রাজধানীর বনানী থা’নায় মা’মলা দা’য়ের করেছেন তিনি।

আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকরা তার বাসায় গেলে সেখানে ম’দের বোতল দেখতে পান। বি’ষয়টি নিয়ে সুবাহ’র কাছে জানতে চাইলে তিনি বলেন, আমা’র বিয়ের আগে থেকেই ইলিয়াস আমা’র বাসায় আসতো এবং ম’দ পান করতো। আর সকালে আমা’র বাসার বুয়া নিজ হাতেই সেই ম’দের গ্লাস পরিষ্কার করতেন।

এদিকে বাংলা ইনসাইডারের অনুসন্ধানে বের হয়ে এসেছে চাঞ্চল্যকর নতুন তথ্য। ইলিয়াস নয় বরং সুবাহ নিজেই ম’দ পান করতেন। শুধু তাই নয় ম’দ পান করার ছবিও বিভিন্ন জনকে পাঠাতেন। ম’দের পাশাপাশি তিনি নিয়মিত ঘুমের ঔষধও খেতেন। এছাড়াও বিভিন্ন জনকে পাঠানো মেসেজে দেখা যায় ৫ লাখ টাকায় লজ্জা টাইপের ছবিও দিতেন তিনি!

এদিকে ইলিয়াসের বি’রুদ্ধে উঠা ম’দ পানের বি’ষয়টি নিয়ে অনুসন্ধানে নামলে তার বেশ কয়েকজন কলেজের বন্ধুদের সাথে কথা বলে জানা যায়, ইলিয়াস কখনো ম’দ তো দূরের কথা সিগারেট পর্যন্ত খায়নি। পাশাপাশি তার কর্মক্ষেত্রের কয়েকজনের সাথে যোগাযোগ করেও এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এদিকে সুবাহ’র বি’ষয়ে আরও জানা যায়, মিডিয়াতে কাজের সুবাদে বিভিন্ন পার্টিতে যেতেন তিনি। আর সেই সব পার্টিতে বিভিন্ন সময়ই তাকে ম’দ্যপ অবস্থায় দেখা গিয়েছে। তাই এটা প্রমাণিত হয় যে ইলিয়াসকে নিয়ে দেয়া সুবাহ’র বক্তব্য মি’থ্যা। ইলিয়াস নয়, বরং সুবাহই করতেন ম’দপান।

অন্যদিকে, বাংলা ইনসাইডারে দেয়া এক সাক্ষাৎকারে ইলিয়াস বলেছিলেন, বিয়ের পর আমি বেশকিছু স্ক্রিনশট পেয়েছি যেগুলো আমাকে অনেকেই পাঠিয়েছেন। সেগুলো দেখে আমি বিব্রত। সেখানে সুবাহ বিভিন্ন ব্যক্তিদের কাছে ৪/৫ লাখ করে টাকা চেয়েছে। সেই ব্যক্তিদের নাম বলতে পারব না। টাকার বিনিময়ে নিজের গো’পন ছবি পাঠিয়েছে তাদের। মানুষের বদনাম করতে পছন্দ করি না। কিন্তু এসব এখন বলতে বা’ধ্য হলাম। সবার জানা উচিত সুবাহ কেমন মে’য়ে।

ইলিয়াসের এই কথার সত্যতা মিলে বাংলা ইনসাইডারের হাতে আসা বেশকিছু ফেসবুক মেসেঞ্জারের স্ক্রিনশটে।উল্লেখ্য, নবাগত নায়িকা সুবাহ ছয়টি চলচ্চিত্রে অ’ভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার অ’ভিনীত কোনো সিনেমা মুক্তি পায়নি।

অন্যদিকে, ইলিয়াস হোসাইন ‘না বলা কথা’, ‘আমা’র ভিতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’, ‘শোন একটা কথা বলি’ গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে তুমুল জনপ্রিয়তা পান। সুত্রঃ বাংলা ইনসাইডার