নতুন বছরে মা হওয়ার গুঞ্জনে যা বললেন মাহি - বাংলা একাত্তর নতুন বছরে মা হওয়ার গুঞ্জনে যা বললেন মাহি - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৬:০৩ পূর্বাহ্ন

শিরোনাম :
নতুন বছরে মা হওয়ার গুঞ্জনে যা বললেন মাহি

নতুন বছরে মা হওয়ার গুঞ্জনে যা বললেন মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহি-রাকিবের প্রেম পরিণয় পেয়েছে। গতকাল মাহি তার ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেন। তাতে দেখা যায়, অসুস্থ মাহির পাশে নামাজ পড়ছেন রাকিব। অন্য একটি ছবিতে শয্যাশায়ী মাহিকে ফুল দিচ্ছেন। অসুস্থতার কারণ জানা না গেলে গুঞ্জন চাউর হয়েছে, মা হচ্ছেন মাহি।

এদিকে ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে এই গুঞ্জন উসকে দিয়েছেন মাহি নিজেই। এ অভিনেত্রী লিখেন, ‘এখনও আমি সেই স্পর্শটা অনুভব করতে পারছি। আমি দেখতে পাচ্ছি তুমি ঘুমিয়ে আছো।’ এর আগে ফেসবুকে কিছু ছবি পোস্ট করেন মাহি। ক্যাপশনে লেখেন, ‘এবং এখানে আমার নতুন বছরের ছবি, আলহামদুলিল্লাহ, রাকিব সরকার।’

এরপর থেকেই গুঞ্জন আরও জোরাল হয়েছে, মা হতে চলেছেন মাহি। নতুন বছরে নতুন অতিথি আসতে চলেছে মাহি-রাকিবের সংসারে। তবে মাহিয়া মাহি জানিয়েছেন, এ তথ্য সঠিক নয়।

মা হওয়ার গুঞ্জনের মধ্যেই হাসপাতাল (কক্সবাজার) থেকে বাসায় ফিরেছেন। মঙ্গলবার তিনি গণমাধ্যমকে বলেন, ‘গুঞ্জনটি সত্য নয়। আমার ছোট্ট একটি অস্ত্রোপচার হয়েছে। গতকাল হাসপাতাল থেকে বাসায় ফিরেছি, ভালো আছি আমি। গত বছরের নভেম্বর মাসে গাজীপুরের রাজনীতিক-ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহি।

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রথম সিনেমা ‘ভালোবাসার রঙ’ দিয়ে যাত্রা শুরু করেন মাহি। এরপর বেশ কিছু আলোচিত সিনেমা উপহার দেন এই নায়িকা। সম্প্রতি এফডিসিতে ‘বুবুজান’ সিনেমার শুটিংয়ে অংশ নেন মাহি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com