লাইভে এসে অঝরে কাঁদলেন সুবাহ, ফাঁস করে দিলেন ইলিয়াসের গোপন তথ্য (ভিডিওসহ) - বাংলা একাত্তর লাইভে এসে অঝরে কাঁদলেন সুবাহ, ফাঁস করে দিলেন ইলিয়াসের গোপন তথ্য (ভিডিওসহ) - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
লাইভে এসে অঝরে কাঁদলেন সুবাহ, ফাঁস করে দিলেন ইলিয়াসের গোপন তথ্য (ভিডিওসহ)

লাইভে এসে অঝরে কাঁদলেন সুবাহ, ফাঁস করে দিলেন ইলিয়াসের গোপন তথ্য (ভিডিওসহ)

রাজধানীর একটি হাসপাতালে চার দিন ভর্তি থাকার পর সোমবার (৩ জানুয়ারি) বাড়ি ফেরেন নবাগত নায়িকা সুবাহ শাহ হুমায়রা। জানিয়েছিলেন তিনি শিগগিরই সংবাদ সম্মেলন করবেন।

যথারীতি লাইভে তিনি আসলেন এবং কাঁদলেন অঝরে। মঙ্গলবার (৪ ডিসেম্বর) বিকেলে হাজির হন একটি বেস’রকারি চ্যানেলের ফেসবুক লাইভে। সে সময় তিনি জানান তার ও ইলিয়াসের সম্পর্কের কথা। লাইভে সাক্ষী হিসেবে ছিল তার বাসার খালা (কাজের মানুষ) ও গায়ে হলুদে তোলা ছবির ফটোগ্রাফার এবং তার আইনজীবী।

ইলিয়াস হোসাইনের বি’রুদ্ধে মা’মলা দা’য়ের করেছেন তার স্ত্রী অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। নারী ও শি’শু নি’র্যাতন দ’মন আইনে রাজধানীর বনানী থানায় মা’মলাটি দা’য়ের করা হয়েছে বলে জানা গেছে।

(৪ জানুয়ারি) বিকেলে এ বি’ষয়ে বনানী থানার অফিসার ই’নচার্জ (ওসি) নূরে আজম মিয়া আরটিভি নিউজকে বলেন, যৌ’তুক চেয়ে মা’রধরের অ’ভিযোগ সোমবার (৩ জানুয়ারি) রাতে গায়ক ইলিয়াসের বি’রুদ্ধে মা’মলা দা’য়ের করেছেন নায়িকা সুবাহ, মা’মলা নং-০১। মা’মলাটির ত’দন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

গত ১ ডিসেম্বর বিয়ে করেছেন সংগীতশিল্পী ইলিয়াস ও সুবাহ। বিয়ের এক মাস না পেরুতেই তাদের সংসারে অশান্তি শুরু হয়। দুজনেই একে অপরকে দোষারোপ করছেন। সুবাহ লাইভে বলেন, ইলিয়াস আমাকে নিয়ে একের পর এক মি’থ্যা বক্তব্য দিয়ে যাচ্ছে। এমনকি আমার মাকে নিয়েও সে অনেক বাজে কথা বলেছে।

আমি আর নিতে পারছি না এসব। তাই লাইভে এসেছি। মি’থ্যা বলার একটা সীমা থাকে, আমি সব প্রমাণ নিয়েই হাজির হয়েছি। মা’মলা করেছি, তবে করতে চাইনি। আপনারা আরও বিস্তারিত জানতে পারবেন। আমি অ’সুস্থ তাই বেশি একটা কথা বলতে পারছি না। ভিডিও দেখুন এখানে

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com