বিদ্যা সিনহা মিমের বিয়ে আজ - বাংলা একাত্তর বিদ্যা সিনহা মিমের বিয়ে আজ - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৬:৩১ পূর্বাহ্ন

শিরোনাম :
বিদ্যা সিনহা মিমের বিয়ে আজ

বিদ্যা সিনহা মিমের বিয়ে আজ

বিয়ের পিড়িতে বসছেন মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। আজ মঙ্গলবার (৪ জানুয়ারি) দুপুরে সনাতন ধর্ম রীতি মেনে মিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। গত বছর জন্মদিনে সনি পোদ্দারের সঙ্গে বাগদানপর্ব সেরেছিলেন। সনি পোদ্দারের গ্রামের বাড়ি কুমিল্লায় এবং পেশায় তিনি একজন ব্যাংকার।

ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয় হয়। তারপর সেই সূত্র ধরে তাদের বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। জানা গেছে, বাগদানের মতো বিয়েতেও খানিকটা লুকোছাপা আয়োজন মিমের। বিয়ের বিষয়টি স্বীকার করছেন না গণমাধ্যমে। শোবিজেও নেই কোনো আলোচনা। বর-কনের পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন, আর থাকবেন কাছের বন্ধু ও মানুষ।

আরও পড়ুনঃ বছরের শুরুতে নতুন লুকে আফরান নিশো!
ছোটপর্দায় জনপ্রিয় অভিনেতা আফরান নিশো ওটিটি কনটেন্ট দিয়ে ২০২১ সাল পুরোটা আলোচনায় ছিলেন। প্রশংসাও কুড়িয়েছেন বেশ। এবার নতুন এক নিশোকে আবিষ্কার করেছে দর্শক। অর্থাৎ বছরের শুরুতে নতুন চমক দিয়ে ২০২২’র যাত্রা শুরু করেছেন নিশো।

দেশের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে দেখা যাবে নতুন এক নিশোকে। তবে কনটেন্টটি ফিল্ম নাকি সিরিজ, সেই বিষয়ে পরিষ্কার জানা যায়নি। বছরের দ্বিতীয় দিনে চরকির অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে আফরান নিশোর নতুন লুকের একটি পোস্টার। তবে সেই পোস্টারের খবরটি এখনও চমক হিসেবে রেখেছে চরকি।

বছরের প্রথম দিনেই ওটিটি প্ল্যাটফর্মটির অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি লাইভ করা হয়েছিল। সেখানে দেখা গেছে, নিশো সেলুনে বসে চুল কাটছেন। ৮ মিনিট ৫৬ সেকেন্ডের সেই লাইভের প্রথমেই নিশো সবাইকে নতুন বছরের শুভেচ্ছা দেন। তারপর জানান, তিনি একটা বিপদে আছেন। দর্শকদের কাছ থেকে বুদ্ধিও চেয়েছিলেন।

সাড়ে ৫ মিনিটের ওই ভিডিওতে দেখা গেছে যে নিশো নিজেই ট্রিমার দিয়ে নিজের চুল কেটে ফেলছেন। পুরো ন্যাড়া হয়ে যাওয়ার কথাও বলেন তিনি। কি লুক নিবেন তা জানতে চেয়ে দর্শকের পরামর্শ চান।ভিডিও আর পোস্টারের যোগসূত্র থেকে বোঝা যাচ্ছে, ভক্তদের জন্য যেই চমক অপেক্ষা তারই প্রচারণা এটি। কী সেই চমক, কেন নিশো এমন করলেন সেসব প্রশ্নের জবাব পেতে কিছুদিন অপেক্ষা করতে হবে বলে জানান চরকির কর্তৃপক্ষ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com