বিয়ে ছাড়া ‘অন্তরঙ্গ’ সম্পর্ক চালিয়ে যাওয়া সম্ভব না, হুজুর ডেকে আমাকে বিয়ে করো, অডিও ফাঁস - বাংলা একাত্তর বিয়ে ছাড়া ‘অন্তরঙ্গ’ সম্পর্ক চালিয়ে যাওয়া সম্ভব না, হুজুর ডেকে আমাকে বিয়ে করো, অডিও ফাঁস - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:৫৪ অপরাহ্ন

শিরোনাম :
বিয়ে ছাড়া ‘অন্তরঙ্গ’ সম্পর্ক চালিয়ে যাওয়া সম্ভব না, হুজুর ডেকে আমাকে বিয়ে করো, অডিও ফাঁস

বিয়ে ছাড়া ‘অন্তরঙ্গ’ সম্পর্ক চালিয়ে যাওয়া সম্ভব না, হুজুর ডেকে আমাকে বিয়ে করো, অডিও ফাঁস

সঙ্গীতশিল্পী ইলিয়াস ও নবাগত নায়িকা সুবাহ শাহ হুমায়রার একের পর এক ফোনালাপ ফাঁ’স হচ্ছে। এবার তাদের একটি অডিও ক্লিপ এসেছে চ্যানেল টুয়েন্টিফোর অনলাইনের হাতে। প্রায় ৪ মিনিটের অডিও ক্লিপে ইলিয়াস-সুবাহ বিয়ের আগেই যে শা’রীরিক সম্পর্কে ছিলেন তা জানা যায়।

সেখানে ইলিয়াসকে বার বার বিয়ের কথা বলেন সুবাহ। বিয়ে ছাড়া অন্তরঙ্গ সম্পর্ক চা’লিয়ে যাওয়া তার পক্ষে সম্ভব না বলেও জানান এই নবাগত নায়িকা।

তখন ইলিয়াস তাকে বিয়ের ব্যাপারে আশ্বস্ত করছিলেন। কদিন সময় চাইছিলেন সুবাহর কাছে। সুবাহ বলছিলেন, হুজুর ডেকে আমাকে বিয়ে করো। না হলে আমার সঙ্গে আর যোগাযোগ রেখো না। তবে চ্যানেল টুয়েন্টিফোর অনলাইন অডিওটির সত্যতা যাচাই করেনি।

গত ১ ডিসেম্বর বিয়ে করেন ইলিয়াস-সুবাহ। নবাগত নায়িকা সুবাহ ৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার অভিনীত কোনো চলচ্চিত্র মুক্তি পায়নি। বর্তমানে রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ ছবির ডাবিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন সুবাহ।

অন্যদিকে, গায়ক ইলিয়াস হোসাইন ‘না বলা কথা’, ‘আমার ভেতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’ গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে জনপ্রিয়তা লাভ করেন।

প্রসঙ্গত, আলোচিত মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রাকে বিয়ে করেছেন গায়ক ইলিয়াস হোসেন। কিন্তু বিয়ের পরপরই ইলিয়াসের বি’রুদ্ধে অ’ভিযোগ উঠেছে তার দ্বিতীয় স্ত্রীকে ডি’ভোর্স না দিয়েই সুবাহকে বিয়ে করেছেন তিনি। এ বি’ষয়ে আইনি পদক্ষেপ নেওয়ার কথাও জানিয়েছেন ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী।

জানা গেছে, কারিন নাজ সুইডেনের স্টোকহোমে থাকেন। বাংলাদেশে বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি। কারিনকে বিয়ের আগে যুক্তরাষ্ট্র প্রবাসী এক বাংলাদেশি শিক্ষার্থীকে বিয়ে করেছিলেন ইলিয়াস। সেই সংসার বেশিদিন দীর্ঘস্থায়ী হয়নি।

এখন পর্যন্ত সুবাহ অভিনয় করেছেন ৬টি সিনেমায়। তবে মুক্তি পায়নি একটিও। সবকিছু ঠিকঠাক থাকলে শিগগিরই মুক্তি পাবে ‘বসন্ত বিকেল’ সিনেমাটি। ২০১৯ সালে এ সিনেমার মাধ্যমে নায়িকার খাতায় নাম লেখান সুবাহ। সূত্রঃ চ্যানেল২৪

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com