বছরের শুরুতেই অসুস্থ মাহি - বাংলা একাত্তর বছরের শুরুতেই অসুস্থ মাহি - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:০৩ অপরাহ্ন

শিরোনাম :
বছরের শুরুতেই অসুস্থ মাহি

বছরের শুরুতেই অসুস্থ মাহি

বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। আর বছরের শুরুতেই অসুস্থতায় ভুগছেন এই নায়িকা। সম্প্রতি নিজের ফেসবুক আইডিতেই বিষয়টি ভক্তদের জানিয়েছেন অভিনেত্রী। তবে অসুস্থতার বিস্তারিত কারণ উল্লেখ করেননি তিনি।

নতুন বছরের আগমন উপলক্ষে সোমবার চারটি ছবি শেয়ার করেছেন মাহি। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘and here is my new year’s photo❤️ Alhamdulillah❤️’. শেয়ার করা এসকল ছবির মধ্যে একটি ছবিতে দেখা যায় বিছানায় শুয়ে স্যালাইন গ্রহণ করছেন মাহি, পাশেই নামাজ পড়ছেন স্বামী রাকিব সরকার। অপর তিনটি ছবির দুটোতে দেখা যায় মাহিকে ফুল দিচ্ছেন রাকিব সরকার আর একটিতে দেখা যায় কালো বোরকা পরিহিত অবস্থায় স্বামীর সাথে দাঁড়িয়ে আছেন মাহি।

এদিকে, এখন পর্যন্ত মাহির এসকল ছবিতে প্রতিক্রিয়া জানিয়েছেন প্রায় ১৩ হাজার ব্যক্তি এবং মন্তব্য করেছেন ৮৫ জন। অনেকেই মাহির সুস্থতা কামনা করে মন্তব্য করেছেন। মুহাম্মদ জহিরুল ইসলাম নামে একজন লিখেছেন ‘মহান আল্লাহ আপনার সহায় হউন, আমিন।’ ইয়াসমিন জান্নাত লিখেছেন, ‘আল্লাহ তোমাকে সুস্থতা দান করুক, বছর ভালো কাটবে ইনশাআল্লাহ।’

প্রসঙ্গত, চলতি বছরে দ্বিতীয় বারের মত বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মাহিয়া মাহি। বিয়ের পর স্বামী রাকিব সরকারের সাথে সৌদি আরবে ওমরাহ পালন করতে গিয়েছেন তিনি। কিন্তু এর মধ্যেই এমপি মুরাদের সাথে মুঠোফোনের কথোপকথন ফাঁস হলে টক অফ দ্যা টাউনে পরিণত হন মাহি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com