কমে গেল এলপি গ্যাসের দাম! - বাংলা একাত্তর কমে গেল এলপি গ্যাসের দাম! - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:১৩ অপরাহ্ন

শিরোনাম :
j z y x w u t s s r
কমে গেল এলপি গ্যাসের দাম!

কমে গেল এলপি গ্যাসের দাম!

এলপিজি সিলিন্ডারের নতুন দাম নির্ধারণ করেছে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন (বিইআরসি)। সোমবার (৩ জানুয়ারি) বিইআরসি জানিয়েছে, ১২ কেজি এলপিজির দাম ৫০ টাকা কমে ১১৭৮ টাকা নির্ধারণ করা হয়েছে; যা ডিসেম্বর মাসে ছিল ১২২৮ টাকা।

এ ছাড়া যানবাহনে ব্যবহৃত অটোগ্যাস লিটার প্রতি ৫৪.৭৭ টাকা নির্ধারণ করা হয়েছে। ঘোষিত দর আজ (সোমবার) সন্ধ্যা ৬টা থেকে কার্যকর হবে।

উল্লেখ্য, গত বছর টানা পাঁচদফা এলপিজির দাম বাড়ানো হয়। সর্বশেষ ৪ নভেম্বর ১২ কেজি ওজনের একটি এলপিজি সিলিন্ডারের দাম মূসকসহ এক হাজার ৩১৩ টাকা নির্ধারণ করে বিইআরসি। যা ছিল গত বছরের সর্বোচ্চ দাম। পরে ৩ ডিসেম্বর দাম কমিয়ে এক হাজার ২২৮ টাকা নির্ধারণ করা হয়।

আরও পড়ুনঃ সাংবাদিক ভক্তদের নতুন বছরের উপহার দিলেন পরী
বরাবরই আলোচনায় থাকেন চিত্রনায়িকা পরীমনি। অনেকসময় যেমন বিতর্কিত কর্মকান্ডের কারণে আলোচনায় আসেন তেমনই অনেকসময় তিনি আলোচনায় আসেন বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমেই।

আর নতুন বছরে এই অভিনেত্রী আলোচনায় এসেছেন ভক্ত ও সাংবাদিকদের উপহার দিয়ে। মূলত পরীমনির নতুন সিনেমা ‘মুখোশ’ মুক্তি পাবে আগামী ২১ জানুয়ারি। সেই উপলক্ষে রাজধানীর বনানীতে এক অভিজাত রেঁস্তোরায় সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়।

সেখানে সিনেমার পরিচালক ইফতেখার শুভর আমন্ত্রণে হাজির ছিলেন নায়িকা পরীমনি। আর এই অনুষ্ঠানে এসে চলচ্চিত্র সাংবাদিক ও নিজের ভক্তদের উপহার দেন নায়িকা। পরী জানান, নতুন বছরে সবার জন্য উপহারটি হলো ‘মুখোশ’ সিনেমার টাইটেল সং।

নিজের বক্তব্য দিতে এসে পরী বলেন, ‘হ্যাপি নিউ ইয়ার। শুভ সন্ধ্যা, সবাইকে তো আর বাসায় বাসায় গিয়ে গিফট করা সম্ভব না। কিন্তু প্রত্যাশা তো থাকেই প্রিয় মানুষদের কাছ থেকে উপহার পাবার বা দেওয়ার। আমার ভক্ত, দর্শক ও আপনারা (সাংবাদিক) যারা আছেন তাদের জন্য এ গানটা বা কাজটা আমার তরফ থেকে নতুন বছরের উপহার। আমি আশা করবো, এটি সবার পছন্দ হবে।’

তিনি আর বলেন, ‘আমার আগে তিনজন বলে গিয়েছেন সিনেমাটি সম্পর্কে। আমি আর কোনো কিছু নাই বলি। এই সিনেমা করতে গিয়ে কোনো কষ্ট হয়নি। সবসময় মনে হয়েছে সবাই আমার বাড়ির লোক। মোশাররফ করিম ভাই প্রথম তো দেশি লোক। প্রথম দিন থেকে আমাদের ভালো সম্পর্কে হয়েছে।

কখনো মনে হয়নি যে এতো বড় অভিনেতার সঙ্গে কাজ করছি। সেই ফিল করতে দেননি তিনি। তার সামনে তো আমি নাদান তারপরও। এই কাজটা একজন মোশাররফ করিমই করতে পারেন।’

প্রসঙ্গত, ‘মুখোশ’ সিনেমায় পরীর চরিত্রের নাম সোহানা। তিনি সেখানে একজন ক্রইম সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন। এতে সুপারস্টারের ভূমিকায় রোশন ও নেতা চরিত্রে দেখা যাবে মোশাররফ করিমকে। আরও আছেন আজাদ আবুল কালাম, রাশেদ মামুন অপু, ইরেশ যাকের, প্রাণ রায়সহ অনেকে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    j

    z

    y

    x

    w

    u

    t

    s

    s

    ১০

    r

    © All rights reserved © 2018 banglaekattor.com