বাবা-ছেলের ধ’র্ষ’ণের শিকার কিশোরী ৫ মাসের অ’ন্তঃসত্ত্বা - বাংলা একাত্তর বাবা-ছেলের ধ’র্ষ’ণের শিকার কিশোরী ৫ মাসের অ’ন্তঃসত্ত্বা - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:৪৭ অপরাহ্ন

শিরোনাম :
বাবা-ছেলের ধ’র্ষ’ণের শিকার কিশোরী ৫ মাসের অ’ন্তঃসত্ত্বা

বাবা-ছেলের ধ’র্ষ’ণের শিকার কিশোরী ৫ মাসের অ’ন্তঃসত্ত্বা

প্রতীকী ছবি

বরগুনায় কি’শোরীকে ধ”ণের অ’ভিযোগে বাবা ও ছেলেকে গ্রে’প্তার করেছে পুলিশ। পিতৃহীন ধ’র্ষিতা কি’শোরী (১৫) বর্তমানে ৫ মাসের অ’ন্তঃসত্ত্বা। কি’শোরীর মা বা’দী হয়ে বরগুনা থানায় ধ”ণের মা’মলা দা’য়ের করেছেন। বরগুনা থানার ওসি এ কে এম তারিকুল ইসলাম মা’মলা দা’য়ের ও আ’সামি গ্রে’প্তারের বি’ষয়টি নিশ্চিত করেছেন। আ’সামিরা হলেন- বরগুনা পৌরসভার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ও তার ছেলে আরিফ।

বরগুনা পৌরসভার পশ্চিম বরগুনার বাসিন্দা কি’শোরীর মা জানান, তার স্বামী নেই। বাঁচার তাগিদে প্রতিদিন বাজারে সবজি বিক্রি করতে হয়। তার কি’শোরী মেয়ে একাই বাসায় থাকত। প্রধান আ’সামি নুরুল ইসলামের তার মেয়ের বয়সী একটি মেয়ে আছে। ওই মেয়ের সঙ্গে তার মেয়ে প্রায়ই নুরুল ইসলামের বাসায় থাকত।

ধ”ণের শি’কার ওই কি’শোরী জানান, নুরুল ইসলামকে সে খালু ডাকত। তার বাসায় গেলে নুরুল ইসলাম তাকে আদর করার নামে জড়িয়ে ধরত। মাঝে মধ্যে ভালো খাবার দিত। একপর্যায়ে বিয়ে করার কথা বলে কি’শোরীকে ধ”ণ করে। এভাবে কয়েক মাস ধরে নুরুল ইসলাম কি’শোরীকে ধ”ণ করেছে।

কি’শোরী আরও জানান, নুরুল ইসলামের ছেলে আরিফ একদিন তাকে জড়িয়ে ধরে বলে তোর এবং বাবার কু’কর্মের কথা আমি জানি। লোকজনের কাছে তাদের কু’কর্মের কথা বলে দেওয়ার ভ’য় দেখিয়ে আরিফ তাকে ধ”ণ করেছে। এভাবে আরিফ তাকে আরও দুইদিন ধ”ণ করে।বাবা-ছেলের ধ”ণের শি’কার হয়ে কি’শোরী ৫ মাসের অ’ন্তঃসত্ত্বা হয়ে পরলে লোকজন জেনে যায়।

এ বি’ষয়ে ভু’ক্তভোগী পরিবার জে’লা প্রশাসক বরাবর অ’ভিযোগ করলে তিনি বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ব্যবস্থা নিতে বলেন। পরে বরগুনা থানার অফিসার ওসি বি’ষয়টি আমলে নিয়ে একটি টিম পাঠিয়ে রাত সাড়ে ১২টায় প্রথমে নুর ইসলামকে থানায় নিয়ে যায়। এর আধাঘণ্টা পরে তার ছেলে আরিফকে গ্রে’প্তার করা হয়েছে।

বরগুনা থানার ওসি এ কে এম তারিকুল ইসলাম জানান, প্রাথমিক জি’জ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ব্যাপারে থানায় মা’মলা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com