জিপিএ-৫ পাওয়ায় স্ত্রীর প্রা’ণ নিলেন স্বামী! - বাংলা একাত্তর জিপিএ-৫ পাওয়ায় স্ত্রীর প্রা’ণ নিলেন স্বামী! - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৩:৪৫ অপরাহ্ন

শিরোনাম :
j z y x w u t s s r
জিপিএ-৫ পাওয়ায় স্ত্রীর প্রা’ণ নিলেন স্বামী!

জিপিএ-৫ পাওয়ায় স্ত্রীর প্রা’ণ নিলেন স্বামী!

সম্প্রতি মাধ্যমিক স্কুল সার্টিফিকে (এসএসসি) পরীক্ষায় জিপিএ-৫ পাওয়ায় স্বামীর নি’র্যাতনে প্রা’ণ গেলো নববধূ লাবিবা ফারহা’না শ্রাবণীর। নড়াইলের কালিয়ায় পারিবারিক ক’লহের কারণে স্বামীর নি’র্মম নি’র্যাতনে মৃ’ত্যু হয়েছে তার।

স্বজনদের অ’ভিযোগ, ফারহা’না শ্রাবণী সদ্য প্রকাশিত এসএসসিতে জিপিএ-৫ পাওয়ায় স্বামী হাসিবুর বিশ্বা’সের নি’র্মম নি’র্যাতনে নি’হত হয়েছে। শনিবার (১ জানুয়ারি) বিকেলে উপজে’লার যাদবপুর গ্রামে শ্রাবণীর স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে স্বামী হাসিবুর ও পরিবারের সবাই প’লাতক রয়েছে।

জানা গেছে, ফেসবুকের মাধ্যমে পরিচয় পরে তাদের মধ্যে প্রে’মে সর্ম্পক হয়। উভ’য় পরিবারের সম্মতিতে দুজনের বিবাহ হয়। বিয়ে তিন মাস না পেরোতেই স্বামীর নি’র্যাতনে মৃ’ত্যুবরণ করে নববধূ লাবিবা। স্থানীয়রা জানান, বিয়ের পর থেকেই পারিবারিক বি’ষয় নিয়ে হাসিবুর শ্রাবণীকে শা’রীরিক ও মা’নসিকভাবে নি’র্যাতন করত।

পারিবারিক ক’লহের জের ধরে এবং এসএসসিতে জিপিএ ৫ পাওয়ায় শনিবার বিকেলে শ্রাবণীকে হাসিবুর নি’র্যাতন করলে শ্রাবণী জ্ঞান হা’রিয়ে ফে’লে। পরে অ’চেতন অবস্থায় শ্রাবণীকে উ’দ্ধার করে নড়াইল সদর হাসপাতা’লে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন।

এ ঘটনায় নি’হতের স্বামীসহ অন্যান্যদের গ্রে’ফতারের চেষ্টার পাশাপাশি মা’মলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন কালিয়া থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) শেখ কনি মিয়া। পরিবারের অ’ভিযোগ স’ম্পর্কে ওসি শেখ কনি মিয়া বলেন, এ বি’ষয়ে ত’দন্তের পর বিস্তারিত জানানো যাবে।

পু’লিশ সুপার প্রবির কুমা’র রায় বলেন, ময়নাত’দন্ত রিপের্টে লাবিবা ফারহা’না শ্রাবণীকে যদি নি’র্যাতন করে হ’ত্যার প্রমাণ মেলে তাহলে পু’লিশ জিরো টলারেন্স ভূমিকা পালন করবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    j

    z

    y

    x

    w

    u

    t

    s

    s

    ১০

    r

    © All rights reserved © 2018 banglaekattor.com