একসঙ্গে দুই অঞ্জনাকে নিয়ে হাজির হলেন মনির খান - বাংলা একাত্তর একসঙ্গে দুই অঞ্জনাকে নিয়ে হাজির হলেন মনির খান - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৪:৪০ পূর্বাহ্ন

শিরোনাম :
একসঙ্গে দুই অঞ্জনাকে নিয়ে হাজির হলেন মনির খান

একসঙ্গে দুই অঞ্জনাকে নিয়ে হাজির হলেন মনির খান

সঙ্গীতশিল্পী মনির খানের ট্রেডমার্কও বলা যায় অঞ্জনাকে। এই শিরোনামে তিনি একাধিক গান গেয়েছেন। এছাড়া, মনির খানের অধিকাংশ অ্যালবামেই অঞ্জনার কথা ঘুরে ফিরে এসেছে।

আর এবার নতুন বছরের প্রথম দিনই অঞ্জনাকে নিয়ে গাওয়া দুটি গান একসঙ্গে প্রকাশ করেছেন মনির খান। এর মধ্যে একটি হলো, ‘দুঃখ দিয়ে অনেক দুঃখ থাকতি যদি সুখে/কেঁদে কেঁদেও এক ধরনের শান্তি পেতাম বুকে/দুই নায়ে পা রাখিয়া তোর জুটলো নারে কূল/ও তোর জীবন খাতার প্রতি পাতায় লতায় পাতায় ভুল/অঞ্জনা ও অঞ্জনা…’

এই গানটি রচনা করেছেন গীতিকার মিল্টন খন্দকার। এটি প্রকাশ করা হয়েছে শিল্পীর ‘এমকে মিউজিক ২৪’ চ্যানেলে।

অন্যদিকে ‘আমার স্বপ্ন পুড়ে ছাই হয়েছে মিথ্যে প্রেমের আগুনে/তোমার জীবন ঝলোমলো ভাসছো সুখের ফাগুনে/আমি মরে মরে বাঁচি প্রতিদিন/আমি বেঁচে বেঁচে মরি প্রতিদিন/আমি কেমন আছি তুমি বিহীন খবর রাখো না/আর কতকাল সইবো আমি নরক যন্ত্রণা/অঞ্জনা ও অঞ্জনা…’ গানটি লিখেছেন প্লাবন কোরেশী এআং সুর করেছেন গীতিকার প্লাবন ও শিল্পী মনির খান। গানটি প্রকাশ করা হয়েছে শিল্পীর ‘মনির খান’ চ্যানেলে।

প্রসঙ্গত, ১৯৯৬ সালে ‘তোমার কোন দোষ নেই’ শিরোনামের একক অ্যালবাম নিয়ে সংগীতাঙ্গনে নিজের অবস্থান তৈরি করেন মনির খান। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com