আ.লীগ নেতাকে পেটালেন নৌকার বিজয়ী চেয়ারম্যান - বাংলা একাত্তর আ.লীগ নেতাকে পেটালেন নৌকার বিজয়ী চেয়ারম্যান - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:৩৮ অপরাহ্ন

আ.লীগ নেতাকে পেটালেন নৌকার বিজয়ী চেয়ারম্যান

আ.লীগ নেতাকে পেটালেন নৌকার বিজয়ী চেয়ারম্যান

শনিবার (১ জানুয়ারি) সিলেটের কোম্পানীগঞ্জে নৌকা প্রতীকে বিজয়ী হওয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন ইমাদ এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে গুরুতর আহত করেছেন। আহত আওয়ামী লীগ নেতার নাম এখলাছ আলী। তিনি দক্ষিণ রণিখাই ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক। শপথ গ্রহণের ৫ দিনের মাথায় ইকবাল হোসেন ইমাদ এ ঘটনা ঘটালেন।

এখলাছ আলীর পরিবারের অভিযোগ, তিনি (ইকবাল হোসেন ইমাদ) আগে শিবির করতেন। সাবেক শিবির নেতা ইমাদ আওয়ামী লীগে এসে চেয়ারম্যান প্রার্থী হওয়ার পর তাকে সমর্থন করেননি এখলাছ। এতে তার প্রতি ক্ষিপ্ত হয়ে আছেন ইমাদ। এর জের ধরেই শনিবার সকালে বর্ণি উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ করতে যান নবনির্বাচিত চেয়ারম্যান ইমাদ। সেখানে ইমাদ তাকে ভোট না দেওয়াকে কেন্দ্র করে কটাক্ষ করে বক্তব্য দিতে শুরু করেন।

ইউনিয়ন আওয়ামী লীগ নেতা এখলাছ আলী এ সময় প্রতিবাদ করলে তার দিকে তেড়ে যান ইমাদ এবং হামলা করেন। এ সময় ইমাদ একটি তালা দিয়ে মাথায় আঘাত করলে সেখানেই মাটিতে লুটিয়ে পড়েন এখলাছ।

পরে এখলাছকে গ্রামবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনার সত্যতা স্বীকার করে চেয়ারম্যান ইকবাল হোসেন ইমাদ বলেন, মারামারির ঘটনা সত্য। তবে কেন ঘটেছে তা খোঁজ নিলে জানা যাবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com