ঢাকার রাস্তায় ছদ্মবেশে কেন এই অভিনেতা! (ভিডিও) - বাংলা একাত্তর ঢাকার রাস্তায় ছদ্মবেশে কেন এই অভিনেতা! (ভিডিও) - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:০০ অপরাহ্ন

শিরোনাম :
ঢাকার রাস্তায় ছদ্মবেশে কেন এই অভিনেতা! (ভিডিও)

ঢাকার রাস্তায় ছদ্মবেশে কেন এই অভিনেতা! (ভিডিও)

অচেনা এক বৃদ্ধ নেমে গেছেন ঢাকার ব্যস্ত রাস্তায়। সাদা চুল, মাথায় ক্যাপ, সঙ্গে দাঁড়ি। লোকজনকে মাঝ রাস্তায় দেখে দৌড়ে চলে গেলেন। জোরাজুরি করলেন, বোঝালেন- ফুটওভার ব্রিজ ব্যবহার করতে হবে। এমনকি জানালেন, ফুটওভার ব্রিজ দিয়ে পার হলে মিলবে পুরস্কারও!

কে এই বৃদ্ধ? খানিকক্ষণ বাদেই মিলল তার পরিচয়। শুভ্র দাঁড়ি-গোঁফ খুলে ফেললেন! তাজ্জব বনে গেলেন পথচারী। কারণ সেই বৃদ্ধ রূপে ধারণ করা ব্যক্তি মূলত অভিনেতা-নির্মাতা মীর সাব্বির। আর এই পথচারীদের তিনি দিয়েছেন তার সিনেমা ‘রাত জাগা ফুল’র টিকিট।

এ প্রসঙ্গে মীর সাব্বির বললেন, ‘আমি চাইছিলাম, কিছু টিকিট মানুষদের উপহার হিসেবে দিতে। তাই এই সচেতনতার আশ্রয় নিয়েছি। ‘রাত জাগা ফুল’ মা, মাটি ও মানুষের ছবি। তাই সবাই থাকুক নিরাপদে।’

বরং বলা যায়, এভাবেই ভিন্ন ধরনের এক প্রচারণা এই অভিনেতার। ‘রাত জাগা ফুল’র মাধ্যমেই পড় পর্দায় অভিষেক তার। পরিচালনার পাশাপাশি ছবিটির কেন্দ্রীয় চরিত্রেও তিনি আছেন। এই চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শুক্রবার (৩১ ডিসেম্বর)।

সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমাটির সহকারী প্রযোজক হিসেবে আছে মীর সাব্বিরেরই প্রযোজনা প্রতিষ্ঠান ফুলঝুড়ি মিডিয়া লিমিটেড। এতে তিনি ছাড়াও অভিনয় করেছেন দিলারা জামান, আবুল হায়াত, শর্মিলী আহমেদ, ফজলুর রহমান বাবু, ডা. এজাজুল ইসলাম, নাজনীন চুমকী, জয়রাজ, জান্নাতুল ফেরদৌস ঐশী, অপু, আবু হোরায়রা তানভীর প্রমুখ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com