এবার ছাত্রলীগ নেতার বি’রুদ্ধে গুরুতর অভিযোগ করলেন সুবাহ - বাংলা একাত্তর এবার ছাত্রলীগ নেতার বি’রুদ্ধে গুরুতর অভিযোগ করলেন সুবাহ - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:৪৩ অপরাহ্ন

শিরোনাম :
এবার ছাত্রলীগ নেতার বি’রুদ্ধে গুরুতর অভিযোগ করলেন সুবাহ

এবার ছাত্রলীগ নেতার বি’রুদ্ধে গুরুতর অভিযোগ করলেন সুবাহ

ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে স’ম্পর্ক থাকার সূত্রে আলোচনায় আসেন সুবাহ। বিয়ের এক মাস না পেরুতেই তরুণ প্রজন্মের সুপরিচিত গায়ক ইলিয়াস হোসাইন ও অ’ভিনেত্রী সুবাহ শাহ হু’মায়রার সংসারে ভাঙনের সুর বাজছে। সুবাহকে ডিভোর্স দিয়ে দ্বিতীয় স্ত্রী’ কারিন নাজের সঙ্গে সংসার করতে চান এই গায়ক।

এমনকি সুবাহর বি’রুদ্ধে ফুসলিয়ে বিয়ে করার অ’ভিযোগে রমনা মডেল থা’নায় জিডি করেছেন তিনি। জিডি নম্বর ১৬২২। নতুন বছরের শুরুর দিন (১ জানুয়ারি) সন্ধ্যার পর ময়মনসিংহ জে’লা শাখার ছাত্রলীগের সভাপতি মোঃ আল আমিনের ফেসবুক প্রোফাইলের স্ক্রিনশট নিয়ে নিজের আইডিতে পোস্ট করেছেন সুবাহ।

ক্যাপশনে তিনি লিখেছেন- ‘এই হচ্ছে মোঃ আল-আমিন, সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, ময়মনসিংহ জে’লা শাখা। বিয়ের পর থেকেই ইলিয়াসের আপন ছোট ভাইকে দিয়ে ইলিয়াস আমাকে বিভিন্নভাবে মানসিক হু’মকি দিয়ে আসছিল, যেন আমি বিয়েটা গো’পন রাখি।

আমা’র ভ’য় হচ্ছে, এই ছে’লেকে দিয়ে ইলিয়াস আমা’র এবং আমা’র পরিবারের ক্ষতি করাতে পারে। সবাই এই ভ’য়ানক স’ন্ত্রাসীকে চিনে রাখু’ন।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com