পার্টি না করে বছরের প্রথম দিন এতিমদের সঙ্গে কাটালেন নায়িকা রোজিনা - বাংলা একাত্তর পার্টি না করে বছরের প্রথম দিন এতিমদের সঙ্গে কাটালেন নায়িকা রোজিনা - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:৩৮ অপরাহ্ন

পার্টি না করে বছরের প্রথম দিন এতিমদের সঙ্গে কাটালেন নায়িকা রোজিনা

পার্টি না করে বছরের প্রথম দিন এতিমদের সঙ্গে কাটালেন নায়িকা রোজিনা

ইস’লামের দৃষ্টিতে এতিমের প্রতিপালন জান্নাতে যাওয়ার উপায়। হাদিস শরিফে এসেছে, ‘যে ব্যক্তি কোনো এতিমকে আপন মা-বাবার সঙ্গে নিজেদের (পারিবারিক) খাবারের আয়োজনে বসায় এবং (তাকে এই পরিমাণ আহার্য দান করে যে) সে পরিতৃপ্ত হয়ে আহার করে, তাহলে তার জন্য জান্নাত ওয়াজিব হয়ে যাবে।’

ইংরেজি পুরনো বছর ২০২১-কে বিদায় জানিয়ে নতুন বছর ২০২২-এর আগমন একেকজন একেকভাবে উদযাপন করছেন। নতুন বছরের প্রথম’দিন অনেকে ‘বিশেষ’ করেও রাখতে পছন্দ করেন।

অন্যদের মতো এক সময়ে পর্দা কাঁপানো চিত্রনায়িকা রোজিনাও নতুন বছরকে বরণ করে নিয়েছেন। তবে পার্টি করে নয়, ভিন্নভাবে দিনটি উদযাপন করলেন তিনি।

তিনি ২০২২ সালের প্রথম দিন (শনিবার, ১ জানুয়ারি) কাটিয়েছেন এতিম সুবিধাবঞ্চিত শি’শুদের সঙ্গে।রোজিনা নিজের গ্রামের বাড়িতে এতিম’দের জন্য খাবারের ব্যবস্থা করেন।

ফেসবুকে বেশকিছু ছবি প্রকাশ করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অ’ভিনেত্রী লেখেন, ‘নতুন বর্ষে সবাইকে জানাই অনেক অনেক শুভেচ্ছা। এই দিনে আমা’র গ্রামের বাড়িতে, এতিম’দের সাথে সারাদিন আনন্দে কাটিয়েছি। ’ছবিতে দেখা যাচ্ছে রান্না শেষে মাদ্রাসার এতিম বাচ্চাদের হাতে খাবার তুলে দিচ্ছেন রোজিনা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com