বছর শেষে খোলা চিঠিতে যা লিখলেন শ্রীলেখা! - বাংলা একাত্তর বছর শেষে খোলা চিঠিতে যা লিখলেন শ্রীলেখা! - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:১৯ অপরাহ্ন

শিরোনাম :
j z y x w u t s s r
বছর শেষে খোলা চিঠিতে যা লিখলেন শ্রীলেখা!

বছর শেষে খোলা চিঠিতে যা লিখলেন শ্রীলেখা!

২০২১ ছিল ভারতীয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রর জন্য বেশ ঘটনাবহ একটি বছর। বছরের একদিকে যেমন ভেনিসের আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে একমাত্র ভারতীয় হিসেবে প্রতিনিধিত্ব করেছেন, অন্যদিকে জীবনের প্রথম হিরো ও সবচেয়ে কাছের বন্ধু বাবাকে হারিয়েছেন।

এছাড়াও অনেক ছোটবড় ঘটনা ঘটেছে শ্রীলেখার জীবনে। বছর শেষে ২০২১-কে খোলা চিঠি লিখেছেন এই অভিনেত্রী। নিচে শ্রীলেখার চিঠিটি হুবহু তুলে ধরা হলো।

“প্রিয় ২০২১,

তোমাকে আলবিদা জানাতে এসেছি। তুমি এক রাজকন্যার থেকে তার বাবাকে ছিনিয়ে নিয়েছ। তাকে বরাবরের মতো অনাথ করে দিয়েছ। তাই তোমাকে কিছুতেই ভুলতে পারব না এই জীবনে। সেই তুমিই আমাকে এমন সম্মান দিয়েছ, যা আমি কোনোদিন কল্পনাও করতে পারিনি। আমাকে সেই মঞ্চে পৌঁছে দিয়েছ, অর্থাৎ ভেনিসের আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল নিয়ে গিয়েছ। এবং এমন সময় নিয়ে গিয়েছ, যখন আমার নিজের শহরের লোক কেবলই আমার খুঁত ধরেছে। আমার মধ্যে কমতি খোঁজার চেষ্টা করেছে। চোখে জল নিয়ে, মুখে ভাঁজ রেখে বলতে চাই ‘কে সেরা সেরা, হোয়াইট উইল বি উইল বি…”

উল্লেখ্য, কিছুদিন আগেই মুক্তি পায় শ্রীলেখা মিত্র অভিনীত ও শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘অভিযাত্রিক’ ছবিটি। রানুদির চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা। প্রশংসিত হয়েছে শ্রীলেখার পারফরম্যান্সও।

ভেনিসে আদিত্য বিক্রম সেনগুপ্ত পরিচালিত ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ দেখানো হয়েছিল। সেই ছবিতেও অভিনয় করেছেন শ্রীলেখা। সেই কারণেই তার ভেনিস যাওয়া। ছবিটি নিয়ে বেশ আশাবাদী অভিনেত্রী। তার বিশ্বাস দর্শকের মন ছুঁয়ে যাবে সেই ছবিও।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    j

    z

    y

    x

    w

    u

    t

    s

    s

    ১০

    r

    © All rights reserved © 2018 banglaekattor.com