‘র‌্যাব পুলিশ লাগবে না, জাকের পার্টিই বিএনপিকে প্রতিহত করবে’ - বাংলা একাত্তর ‘র‌্যাব পুলিশ লাগবে না, জাকের পার্টিই বিএনপিকে প্রতিহত করবে’ - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন

শিরোনাম :
‘র‌্যাব পুলিশ লাগবে না, জাকের পার্টিই বিএনপিকে প্রতিহত করবে’

‘র‌্যাব পুলিশ লাগবে না, জাকের পার্টিই বিএনপিকে প্রতিহত করবে’

জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী বলেছেন, সংবিধানের নিয়ম অনুযায়ী যথা সময়ে আওয়ামী লীগের নেতৃত্বে নির্বাচন হবে। এতে জাকের পার্টিসহ অন্যান্য দল অংশগ্রহণ করবে। বিএনপি অংশগ্রহণ করুক বা না করুক, কিছু যায় আসে না। তবে বিএনপি যদি বা’ধা সৃষ্টি করে র‌্যা’ব, পুলিশ, বিজিবি প্রয়োজন হবে না, জাকের পার্টির নেতাকর্মীরাই তাদের প্রতিহত করবে।

শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকেলে ময়মনসিংহের টাউন হল ময়দানে জাকের পার্টির বিভাগীয় ইসলামী মহাসমাবেশ চেয়ারম্যান পীরজাদা খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী এসব কথা বলেন। তিনি আরও বলেন, বিগত সময়ে বিএনপি জাকের পার্টির ও’পর ভর করে ক্ষমতায় এসে ভ্রাতৃত্ববোধ দেখায়নি।

আওয়ামী লীগ স’রকার উন্নয়নের জন্য আগামীতে আবারও ক্ষমতায় আসবে। যদি কোনো কারণে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে না পারে তাহলে জাকের পার্টি ক্ষমতায় আসবে। এতে কোনো স’ন্দেহ নেই। জাকের পার্টি ক্ষমতায় এলে দেশে আরও উন্নয়ন হবে।

জাকের পার্টির বিভাগীয় সভাপতি সেলিম আল দ্বীনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. খাজা সায়েম আমীর ফয়সল মুজাদ্দেদী। এ ছাড়াও জাকের পার্টি ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় এবং স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সমাবেশকে কেন্দ্র করে বিভাগের চার জে’লা থেকে নেতাকর্মীরা এসে জড়ো হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com