প্রেমিকের হাত-পা বেঁ’ধে তরুণীকে দলবেঁধে গণধ’র্ষ’ণ - বাংলা একাত্তর প্রেমিকের হাত-পা বেঁ’ধে তরুণীকে দলবেঁধে গণধ’র্ষ’ণ - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৬:১২ পূর্বাহ্ন

শিরোনাম :
প্রেমিকের হাত-পা বেঁ’ধে তরুণীকে দলবেঁধে গণধ’র্ষ’ণ

প্রেমিকের হাত-পা বেঁ’ধে তরুণীকে দলবেঁধে গণধ’র্ষ’ণ

প্রতীকী ছবি

রাজধানীতে প্রেমিককে বেঁ’ধে এক ত’রুণীকে দলবদ্ধ ধ”ণের অ’ভিযোগে পাঁচজনকে গ্রে’ফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাজধানীর উত্তরা এলাকা থেকে তাদের গ্রে’ফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, ব্রাহ্মণবাড়িয়ার ওই ত’রুণীর (২৬) সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে নির্মাণ শ্র’মিক জহিরুল ইসলামের। গত শুক্রবার (২৪ ডিসেম্বর) রাজধানীর উত্তরা পূর্ব থানার ৬ নম্বর সেক্টরে আসেন ওই ত’রুণী। ওই দিন রাতে একটি নির্মাণাধীন ভবনের সামনে কথা বলছিলেন তারা উভ’য়ে।

এমন সময় জহিরুলের পূর্বপরিচিত পাঁচজন তাদের জো’র করে নির্মাণাধীন ভবনে নিয়ে যায়। তারা জহিরুলের হাত-পা বেঁ’ধে ওই ত’রুণীকে ধ”ণ করে। ওই রাতেই তাদের নামে মা’মলা হয়। এ ঘটনায় পুলিশ জহিরুলের পাঁচ সহকর্মী সোহেল রানা, জয়নাল আবেদীন, মঈনুল হোসেন, সুমন আলী ও মাসুম আলীকে গ্রে’ফতার করেছে।

ঢাকা মহানগর পুলিশের বিমানবন্দর জোনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) তাপস কুমার দাস সংবাদমাধ্যমকে এ ঘটনা নিশ্চিত করে বলেন, ঘটনার পর ওই ত’রুণী অ’সুস্থ হয়ে গ্রামে ফিরে যায়।

তিনি জানান, চিকিৎসার পর একটু সুস্থ হলে ঢাকায় এসে মা’মলা করেন ভু’ক্তভোগী ওই ত’রুণী। ওই ত’রুণীকে ঢাকা মহানগর পুলিশের ‘ভি’কটিম সাপোর্ট সেন্টারে’ পাঠানো হয়েছে এবং ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার শা’রীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে।

তবে দলবদ্ধ ধ”ণের এ ঘটনায় জহিরুলের সম্পৃক্ত থাকার কোনো প্রমাণ পাওয়া যায়নি বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা। গ্রে’ফতারকৃতরা ধ”ণের কথা ‘স্বীকার করেছেন’ বলে জানিয়েছে পুলিশ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com