‘স্বপ্নের পদ্মা সেতু থেকে নতুন বছরের শুভেচ্ছা’ - বাংলা একাত্তর ‘স্বপ্নের পদ্মা সেতু থেকে নতুন বছরের শুভেচ্ছা’ - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:১৪ পূর্বাহ্ন

শিরোনাম :
‘স্বপ্নের পদ্মা সেতু থেকে নতুন বছরের শুভেচ্ছা’

‘স্বপ্নের পদ্মা সেতু থেকে নতুন বছরের শুভেচ্ছা’

পদ্মা সেতু শুধু একটি শুধু একটি সেতু নয়, এটা বাংলাদেশের প্রতিটি মানুষের স্বপ্ন এবং অহংকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিজস্ব অর্থায়নে এগিয়ে চলছে পদ্মা সেতু নির্মাণের কাজ। বিদায়ী বছর ২০২১ সালের শেষ দিন সকালে কিছুটা সময় স্বপ্নের এই সেতুতে কাটালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শেখ রেহানা।

সেতুর ওপর তোলা দুজনের ছবি পোস্ট করে নতুন বছরের অগ্রিম শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।সোশ্যাল সাইটে ফেসবুকে সজীব ওয়াজেদ জয় লিখেছেন, ‘পদ্মা সেতু থেকে নতুন বছরের শুভেচ্ছা। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।’

উল্লেখ্য, আজ শুক্রবার ৩১ ডিসেম্বর সড়কপথে সকাল ৭টা ২৩ মিনিটে শ্রীনগর উপজেলার দোগাছী পদ্মা সেতু সার্ভিস এরিয়া-১-এ পৌঁছান প্রধানমন্ত্রী এবং তার বোন শেখ রেহানা। সার্ভিস এরিয়া পরিদর্শন শেষে তিনি গাড়িতে করে পদ্মা সেতু পরিদর্শনে যান। পদ্মা সেতুর ওপরে ৭ নম্বর পিলারের কাছে নেমে পড়েন প্রধানমন্ত্রী। সেখান থেকে তিনি পায়ে হেঁটে ১৮ নম্বর পিলার পর্যন্ত যান।

এরপর আবার গাড়িতে করে তিনি পদ্মা সেতু পাড়ি দিয়ে ওপারে জাজিরার পদ্মা সেতু সার্ভিস এরিয়া-২-এ যান। সেখানে তিনি তার সঙ্গে থাকা বোন শেখ রেহানাকে নিয়ে নাশতা করেন। এরপর সেখানে ঘুরে দেখে সকাল ১০টার পর তিনি ঢাকার উদ্দেশে রওনা দেন। এ সময় তিনি আবারও পদ্মা সেতুর ওপর দিয়ে গাড়ি নিয়ে ঢাকায় ফেরেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com