স্কুলশিক্ষিকার ঘরে দিনমজুরের রাতযাপন, অতঃপর…

| আপডেট :  ৩১ ডিসেম্বর ২০২১, ০৩:১৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩১ ডিসেম্বর ২০২১, ০৩:১৪ অপরাহ্ণ

পাবনার চাটমোহরে এক সহকারী স্কুলশিক্ষিকার ঘরে রাতযাপন শেষে সকালে বের হওয়ার সময় আবদুর রহিম (৪০) নামের এক দিনমজুরকে আ’টক করেছেন এলাকাবাসী। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজে’লার নিমাইচড়া ইউনিয়নের মির্জাপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে এলাকাবাসীর রোষানল

থেকে অ’ভিযুক্ত দুজনকে উ’দ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। আ’টক দিনমজুর একই উপজে’লার ছাইকোলা ইউনিয়নের কাটেঙ্গা নদীপাড়া গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে এবং দুই স’ন্তানের জনক।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ৮-৯ মাস আগে মোবাইলের মাধ্যমে ওই সহকারী শিক্ষিকার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে দিনমজুর আবদুর রহিমের। দিন যতই গড়াতে থাকে ততই সম্পর্ক আরও গভীর হতে থাকে। মাঝে মাঝেই ওই শিক্ষিকার বাড়িতে গিয়ে রাতযাপন করত দিনমজুর আবদুর রহিম। বি’ষয়টি নিয়ে এলাকাবাসীরা বিব্রতকর অবস্থায় ছিলেন। দিনমজুর ও শিক্ষিকার এমন অ’নৈতিক কর্মকাণ্ড ধরার জন্য দীর্ঘদিন ধরেই স্থানীয়রা ওতপেতে ছিলেন।

বুধবার রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে আবদুর রহিম ওই স্কুলশিক্ষিকার ঘরে ঢুকে রাতযাপন করেন। পরে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে আবদুর রহিম ওই শিক্ষিকার বাড়ি থেকে বের হওয়ার সময় স্থানীয়রা আ’টক করে উত্তম-মধ্যম দিতে থাকেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ওই স্কুলশিক্ষিকা ও আবদুর রহিমকে উ’দ্ধার করে থানায় নিয়ে আসে। বি’ষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে উপজে’লা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা খন্দকার মাহবুবুর রহমান যুগান্তরকে বলেন, ঘটনাটি জানা ছিল না। আপনার মাধ্যমেই প্রথম শুনলাম। অ’নৈতিক কর্মকাণ্ডের মতো ঘটনা এটা শিক্ষকতা পেশার জন্য দুর্নাম। বি’ষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে ওই শিক্ষিকার বি’রুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

চাটমোহর থানার ওসি মুহাম্ম’দ আনোয়ার হোসেন যুগান্তরকে বলেন, এ ব্যাপারে কোনো লিখিত অ’ভিযোগ এখনো পাইনি। ঘটনাটি শোনার পর পুলিশ পাঠিয়ে দুজনকে উ’দ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লিখিত অ’ভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি। সুত্রঃ যুগান্তর