সাংবাদিকের স্ত্রীর অন্তরঙ্গ ছবি প্রকাশ করে আরেক সাংবাদিক গ্রেপ্তার - বাংলা একাত্তর সাংবাদিকের স্ত্রীর অন্তরঙ্গ ছবি প্রকাশ করে আরেক সাংবাদিক গ্রেপ্তার - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:২৭ অপরাহ্ন

শিরোনাম :
j z y x w u t s s r
সাংবাদিকের স্ত্রীর অন্তরঙ্গ ছবি প্রকাশ করে আরেক সাংবাদিক গ্রেপ্তার

সাংবাদিকের স্ত্রীর অন্তরঙ্গ ছবি প্রকাশ করে আরেক সাংবাদিক গ্রেপ্তার

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক সাংবাদিক হারুনুর রশিদ ও তার স্ত্রীর অন্তরঙ্গ ছবি প্রকাশ করায় আমিনুল হক আমিন নামে আরেক সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়াও মামলায় আসামি হওয়া আরেক সাংবাদিক হলেন মনছুর আলম মুন্না।

কক্সবাজারে গতকাল বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকালে মামলার পর তাকে গ্রেপ্তার করা হয়। কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীরুল গিয়াস বিষয়টি নিশ্চিত করেছেন ।

মামলার বাদী বেসরকারি টেলিভিশন দীপ্ত টিভির কক্সবাজার প্রতিনিধি হারুনুর রশীদ বলেন, স্ত্রীর সঙ্গে থাকা আমার একটি ছবি মনছুর আলম মুনার মাধ্যমে ফেসবুকে প্রকাশ করেন আমিনুল হক আমিন। যার পর্যাপ্ত প্রমাণ আমার কাছে রয়েছে। মনছুর আলম মুন্নাও বিষয়টি আমার কাছে স্বীকার করেছেন। তাই পর্নোগ্রাফি আইনে মামলা করেছি।

তিনি বলেন, এই ছবি প্রকাশের পর থেকে আমার স্ত্রীকে খুঁজে পাচ্ছি না। আমার সংসারটায় আগুন দিল নিজের সহকর্মী।

জানা যায়, গ্রেপ্তার আমিনুল হক আমিন বাংলা টিভির কক্সবাজার প্রতিনিধি। মামলার আরেক আসামি মনছুর আলম মুন্না দৈনিক যুগান্তরের সাবেক রামু উপজেলা প্রতিনিধি। তিনি পলাতক রয়েছেন।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীরুল গিয়াস বলেন, প্রাথমিক সত্যতা পাওয়ায় মামলাটি লিপিবদ্ধ করা হয়েছে। এ ঘটনায় আসামি আমিনুল হক আমিনকে গ্রেপ্তার করা হয়। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বিষয়টি অধিকতর তদন্ত করা হচ্ছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    j

    z

    y

    x

    w

    u

    t

    s

    s

    ১০

    r

    © All rights reserved © 2018 banglaekattor.com