ভা’য়াগ্রা খেয়ে ৮০ বছরের বৃদ্ধের যৌ’ন উ’ত্তেজনা চরমে, ঘরে ঢুকে স্ত্রীর সঙ্গে যা করলেন - বাংলা একাত্তর ভা’য়াগ্রা খেয়ে ৮০ বছরের বৃদ্ধের যৌ’ন উ’ত্তেজনা চরমে, ঘরে ঢুকে স্ত্রীর সঙ্গে যা করলেন - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১২:৫২ পূর্বাহ্ন

শিরোনাম :
ভা’য়াগ্রা খেয়ে ৮০ বছরের বৃদ্ধের যৌ’ন উ’ত্তেজনা চরমে, ঘরে ঢুকে স্ত্রীর সঙ্গে যা করলেন

ভা’য়াগ্রা খেয়ে ৮০ বছরের বৃদ্ধের যৌ’ন উ’ত্তেজনা চরমে, ঘরে ঢুকে স্ত্রীর সঙ্গে যা করলেন

প্রতীকী ছবি

তাঁর বয়স ৮০ (80 year old violent after taking viagra)। এই বয়সে তীব্র যৌ’ন তাড়না শুরু হয়েছিল তাঁর।কিন্তু শা’রীরিক সক্ষমতা ছিল না। তাই যৌ’নতার আগে যৌ’ন উদ্দীপক ও’ষুধ খেয়েছিলেন তিনি। খেয়ে সোজা চলে গিয়েছিলেন স্ত্রীয়ের ঘরে। যৌ’ন তাড়না মেটাতে।

কিন্তু তারপরেই ঘটে গেল আশ্চর্য ঘটনা। স্ত্রীয়ের সঙ্গে যা করলেন ওই বৃ’দ্ধ, তা দেখতে চমকে গেলেন পুলিশ থেকে স্থানীয়রা। ভিটো কানগিনি নামে ওই বৃ’দ্ধ পুলিশকে জানিয়েছেন, তিনি যৌ’ন অক্ষমতার স’মস্যায় ভুগছিলেন। সেই কারণেই তিনি নিয়মিত যৌ’ন উ’ত্তেজনা বৃ’দ্ধির ও’ষুধ খেতেন। এ দিনও তিনি তাই খেয়েছিলেন।

তাঁর স্ত্রী তাঁকে কথা দিয়েছিলেন, ও’ষুধ খাওয়ার পর তাঁর সঙ্গে যৌ’ন মিলনে লিপ্ত হবেন। সেই মতো ও’ষুধ খেয়ে, তিনি স্ত্রীয়ের ঘরে গিয়েছিলেন। কিন্তু তার পরেই বেঁকে বসলে স্ত্রী। স্ত্রী সেই সময়ে যৌ’নতায় লিপ্ত হওয়ার বি’ষয়ে এক কথায় অস্বীকার করেন। ভিটোর সঙ্গে যৌ’নতায় লিপ্ত হতে চাননি তিনি। তাতেই খেপে গিয়েছিলেন ভিটো। সেই সময়ে তাঁদের মধ্যে ঝগড়াও শুরু হয়।

ভিটো প্রতিনিয়ত স্ত্রী-কে দোষ দিতে থাকেন, বলতে থাকেন, স্ত্রী তাঁর বসের প্রতি কামাতুর। সেই কারণেই স্বামীর সঙ্গে যৌ’নতায় লিপ্ত হতে চান না তিনি। এই পরিস্থিতিতেই শেষে বি’বাদ চ’রমে ওঠে। পরের দিন সকালেও খুব স্বাভাবিক ব্যবহার করছিলেন ভিটো। স্বাভাবিক নিয়মে প্রাতঃরাশ খেয়েছিলেন, নিজের কুকুর নিয়ে বেড়াতেও বেরিয়েছিলেন।

শেষে দুপুরের পর তিনি তাঁর প্রতিবেশীকে বলেন, স্ত্রীকে খু’ন করেছেন তিনি। কিন্তু প্রতিবেশীরা এই বি’ষয়ে ঢুকতে চাননি। তার পর স্ত্রীয়ের বসকে ফোন করে ক্ষো’ভ উগড়ে দেন ওই বৃ’দ্ধ। সেই বসই শেষ পর্যন্ত ফোন করেন পুলিশে। পরে পুলিশ এসে উ’দ্ধার করে দেহ। সূত্রঃ নিউজ১৮

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com