আমার মনে হচ্ছে জনগণ তাদের প্রার্থী খুঁজে পেয়েছে : তৈমুর - বাংলা একাত্তর আমার মনে হচ্ছে জনগণ তাদের প্রার্থী খুঁজে পেয়েছে : তৈমুর - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন

শিরোনাম :
আমার মনে হচ্ছে জনগণ তাদের প্রার্থী খুঁজে পেয়েছে : তৈমুর

আমার মনে হচ্ছে জনগণ তাদের প্রার্থী খুঁজে পেয়েছে : তৈমুর

আমি জনগণের চাহিদার কারণে নির্বাচনে দাঁড়িয়েছি। আমার মনে হচ্ছে জনগণ তাদের প্রার্থী খুঁজে পেয়েছে। বললেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।আজ বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকালে নাসিকের ১৮ নম্বর ওয়ার্ডে প্রচারণার সময় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তৈমুর আলম খন্দকার বলেন, নারায়ণগঞ্জকে আমরা ক্লিন অ্যান্ড গ্রিন সিটি করবো। নারায়ণগঞ্জ শহর হবে সবুজ ও পরিচ্ছন্ন শহর। নারায়ণগঞ্জের প্রতিটি খালি জায়গায় গাছ রোপণ করা হবে। ছাদবাগনের মাধ্যমে মানুষের খাবারেরও যোগান হবে। ছাদবাগান যারা করবে তাদের হোল্ডিং ট্যাক্স কমিয়ে উৎসাহিত করা হবে।

ট্যাক্স নিয়ে তিনি মি’থ্যাচার করছেন, আইভীর এমন অ’ভিযোগ প্রসঙ্গে তৈমুর বলেন, আমি ডকুমেন্ট ছাড়া কোনো কিছু বলি না। এখানে যারা ট্যাক্স দেয় তারা জানে কত বেড়েছে ট্যাক্স। ক’রোনাকালে সবকিছু কমলেও নাসিকে ট্যাক্স বাড়ানো হয়েছে। এখানে গণবিপ্লব হতে যাচ্ছে। জনগণের জয় হবে।

আইভীর নানা অ’ভিযোগের বি’ষয়ে তৈমুর বলেন, কোনো অ’ভিযোগ থাকলে সরাসরি বলেন। আমি জনগণের প্রার্থী। আমাকে সর্বস্তরের জনগণের কাছে যেতে হবে। আপনারা যদি এভাবে প্রতিবন্ধকতা সৃষ্টি করেন স’রকারি দলের কথায়। তাহলে এটা ব্যাঘাত সৃষ্টি হবে।

উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারি এ সিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। পাঁচ লাখ ১৭ হাজার ৩৫৭ জন ভোটার রয়েছে এখানে। এরমধ্যে পুরুষ ভোটার দুই লাখ ৫৯ হাজার ৮৩৪ জন এবং নারী ভোটার রয়েছেন দুই লাখ ৫৭ হাজার ৫১৯ জন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com