কেন বিয়ে করলাম জানিনা, আমার কি বিষ খেয়ে মরা উচিত : সুবাহ - বাংলা একাত্তর কেন বিয়ে করলাম জানিনা, আমার কি বিষ খেয়ে মরা উচিত : সুবাহ - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৩:৪০ অপরাহ্ন

শিরোনাম :
j z y x w u t s s r
কেন বিয়ে করলাম জানিনা, আমার কি বিষ খেয়ে মরা উচিত : সুবাহ

কেন বিয়ে করলাম জানিনা, আমার কি বিষ খেয়ে মরা উচিত : সুবাহ

তরুণ প্রজন্মের সুপরিচিত গায়ক ইলিয়াস হোসাইনের সঙ্গে নতুন সংসার পেতেছেন ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। আগে থেকেই তাদের প্রেমের সম্পর্ক ছিল। গত ১ ডিসেম্বর পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবন্ধ হন তারা। তবে এটি সুবাহর প্রথম বিয়ে হলেও ইলিয়াসের তৃতীয় বিয়ে।

প্রথমে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি শিক্ষার্থী নিশাত আলমকে বিয়ে করেন ইলিয়াস। সে সময় নিশাত মেডিকেল সায়েন্সের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। নিশাতের সঙ্গে বিচ্ছেদের পর কারিনকে বিয়ে করেন এই গায়ক। কারিন সুইডেনের স্টোকহোমে থাকেন। আপাতত তৃতীয় স্ত্রী সুবাহর সঙ্গে রাজধানীর বনানীতে সংসার করছেন ইলিয়াস।

এদিকে বিয়ের মাস না পেরুতেই ইলিয়াস-সুবাহ’র সংসারে বাজছে ভাঙনের সুর। স্বামীর বি’ষয়ে একের পর এক বি’স্ফোরক বি’ষয় প্রকাশ্যে আনছেন সুবাহ। বুধবার (২৯ ডিসেম্বর) ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, প্রতিটা মেয়েই অনেক স্বপ্ন নিয়ে গায়ে হলুদ করে হাসিখুশি ভাবে বিয়ে করে। সংসার করার জন্য বাচ্চা জন্ম দিয়ে মা হওয়ার জন্য। আমার সাথে বিয়ের পরে ইলিয়াস আর করিনার এমন কিছু রেকর্ড আমি শুনেছি যে রেকর্ডগুলো আমার কাছে আছে যেটা আপনারা শুনলে অবাক হয়ে যাবেন। এইসব শুনে আমার আসলেই ওর সাথে থাকা সম্ভব না, এর থেকে ম’রে যাওয়া ভালো।

কিছু কিছু ছেলে আছে বিয়েটাকে খেলা হিসেবে নিয়ে মেয়েদের জীবন ন’ষ্ট করে দেয়। সব মেয়ে হাসিমুখে গরিব স্বামীর সাথে সংসার করতে পারে। কম দামি কাপড় পরে লবণ দিয়ে ভাত খেয়েও অনেক মেয়ে সংসার করে কিন্তু যখন কোনো স্বামী বেঈমানি করে, অন্য মেয়ের কাছে বউয়ের নামে মি’থ্যা কথা বলে সম্পর্ক রাখে, যার চরিত্রের ঠিক থাকে না তার সাথে এটলিস্ট সংসার হয় না হবেও না।

যে নারীলোভী পুরুষ বিদেশে যাওয়ার জন্য বিভিন্ন মেয়েকে ফাঁ’সিয়ে বেড়ায়! মেয়েদের শরীর ভোগ করার জন্য আর টাকার জন্য বিয়ে করা একটা খেলা হয়ে গেছে তার কাছে। তার সাথে ঘর করা সম্ভব নয়। বোকা ছিলাম, অন্ধের মতো এবারও হয়তো ভালোবেসে বিশ্বাস করেছিলাম তাই বিয়ে করেছিলাম। একটাই ভু’ল আমার, কেন বিয়ে করলাম জানিনা। এ ভু’লের খেসারত কি এখন ম’রে গিয়ে দিতে হবে, নাকি বেঁচে থেকেই দেওয়া সম্ভব?

আমি অনেক মা’নসিক য’ন্ত্রণার মধ্যে আছি। আমি আর কোন কিছু সহ্য করতে পারছি না। আপনারাই বলুন আমার কি করা উচিত? আমার কি বি’ষ খেয়ে মরা উচিত নাকি সহ্য করে মেনে নিয়ে থাকা উচিত? আমার জন্য সবাই দোয়া করবেন।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    j

    z

    y

    x

    w

    u

    t

    s

    s

    ১০

    r

    © All rights reserved © 2018 banglaekattor.com