তিশার মা হওয়ার খবরে যা বললেন পরীমণি - বাংলা একাত্তর তিশার মা হওয়ার খবরে যা বললেন পরীমণি - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:১০ অপরাহ্ন

শিরোনাম :
তিশার মা হওয়ার খবরে যা বললেন পরীমণি

তিশার মা হওয়ার খবরে যা বললেন পরীমণি

দাম্পত্য জীবনের ১১ বছরের মাথায় সন্তানের মা হতে চলেছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ২০১০ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকী ও তিশা। তাদের ঘর আলোকিত করে আসতে চলেছে নতুন অতিথি।

এই দম্পতি নতুন অতিথি আগমনের সুখবর দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্বামী মোস্তফা সরয়ার ফারুকীর সঙ্গে ছবি পোস্ট করে তিশা লিখেছেন, আলহামদুলিল্লাহ। নতুন বছর, নতুন পরিচয়ের অপেক্ষা। বেশ কিছুদিন ধরে আপনারা জানতে চাচ্ছেন- আমাকে কোথাও দেখা যাচ্ছে না কেন? আমি কেন সবকিছুতে অনুপস্থিত?

এই ছবিটাতেই নিশ্চয়ই সবকিছুর উত্তর পাচ্ছেন। আমি অনুপস্থিত কারণ আমার জীবনে একটা সুখবর আসন্ন। আমি এবং ফারুকী আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।

এদিকে মোস্তফা সরওয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশার বাবা-মা হওয়ার সংবাদে প্রতিক্রিয়া জানিয়েছেন আলোচিত চিত্রনায়িকা পরীমণি। তিনি তিশার ফেসবুক পোস্ট নিজের পেজে শেয়ার করে লিখেন, ‘প্রচুর বাজি ফাটাবো আমি বাজি বাজি বাজিইইইইইই।’ এর আগে চিত্রনায়ক সিয়ামের বাবা হওয়ার সংবাদেও একই প্রতিক্রিয়া জানিয়েছিলেন পরীমণি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com