রবিবার, ১৩ Jun ২০২১, ০৩:০৪ অপরাহ্ন

শিরোনাম :
রাজধানীতে ভাড়ায় মিলছে স্বামী! সাকিব ইস্যুতে ফেঁসে যাচ্ছেন আম্পায়াররা সাভারে পোশাক শ্রমিকদের অ’বরোধ-বি’ক্ষোভে পুলিশের গু’ লি, না’রী নি’হত গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন
ফেসবুকে অ’ন্তরঙ্গ ছবি ছড়িয়ে দেয়ায় জামাইয়ের বি’রুদ্ধে শাশুড়ির মা’মলা

ফেসবুকে অ’ন্তরঙ্গ ছবি ছড়িয়ে দেয়ায় জামাইয়ের বি’রুদ্ধে শাশুড়ির মা’মলা

প্রতীকী ছবি

ফে’সবুকে স্ত্রী’র অ’ন্তরঙ্গ ছবি ছড়িয়ে দেয়ায় জামাইয়ের বি’রুদ্ধে মা’মলা করেছেন শা’শুড়ি। ঘটনাটি ঘটেছে হবিগঞ্জের চুনারুঘাটে।শা’শুড়ি লেমুজা বেগম গত মঙ্গলবার (৮ ডিসেম্বর) বিকালে চুনারুঘাট থানায় মেয়ের জামাই জাবেদ ভূঁইয়াসহ তার বাবা মুক্তার ভূঁইয়া ও মা নুরবানুসহ অ’জ্ঞাত দু-তিনজনের নামে মা’মলা করেন।

মা’মলা সূত্রে জানা গেছে, লেমুজা বেগমের মে’য়ে রুবিকে ২০১৯ সালের জুলাইয়ে বিয়ে করেন জাবেদ ভূঁইয়া। এরপর থেকে সে শ্ব’শুর বাড়িতেই থাকতো এবং পরে জাবেদ তাট স্ত্রী রুবিকে জর্ডানে পাঠায়।

জর্ডানে যাওয়ার পর রুবি তার স্বা’মী জাবেদকে প্রায় সাড়ে তিন লাখ টাকা দেয়। কিন্তু এরপরেও জাবেদ আরও টাকা পাঠাতে চা’প দিলে হিসাব জানতে চান রুবি। আর এতে ক্ষি’প্ত হয়ে গো’পনে তোলা রুবির সাথের অ’ন্তরঙ্গ ছবি একের পর এক ভু’য়া আইডি দিয়ে ফে’সবুকে পোস্ট করতে থাকেন জাবেদ।

রুবির পরিবার জানায়, বিদেশ থেকে এসব নোং’রা ছবি দেখে রুবি কয়েকবার আত্মহ’ত্যারও চে’ষ্টা করে। রুবি। কিন্তু তার মা ও বোন তাকে সান্ত্বনা দেন।

রুবির পরিবার আরও জানায়, জাবেদ ভূঁইয়া ইয়াবা ও মা’দকসেবী এবং কিছুদিন আগে সে আন্তঃজে’লা মোটরসাইকেল চো’রাকারকারির স’ঙ্গে আ’টক হয়ে হা’জতবাস করে। এছাড়া বিয়ে করে অর্থ হা’তিয়ে নিয়ে সে এখন বিয়েও অ’স্বীকার করছে।

এ বি’ষয়ে চুনারুঘাট থানার অফিসার ই’নচার্জ (ত’দন্ত) চম্পক দাশ অ’ভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, এ বি’ষয়ে ত’দন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com