সাংবাদিকের ওপর চড়াও নাসিরের সাঙ্গপাঙ্গরা, দেখে নেওয়ার হু’মকি

| আপডেট :  ২০ ডিসেম্বর ২০২১, ০৭:৪৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ২০ ডিসেম্বর ২০২১, ০৭:৪৬ অপরাহ্ণ

অন্যের স্ত্রীকে অ’বৈধভাবে বিয়ে করা মা’মলার শুনানির পর আ’দালতের এজলাসের বাইরে সাংবাদিকদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গীরা। শুধু ক্যামেরায় হা’মলা নয়, পরবর্তীতে দেখে নেওয়ার হু’মকি দেন তারা। অভিযোগ পাওয়া গেছে, আজ সোমবার (২০ ডিসেম্বর) সকালে সময় টেলিভিশনের সাংবাদিক টিমের ও’পর এমনই হা’মলা চা’লিয়েছে ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গীরা।

সংশ্লিষ্ট মা’মলায় ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা তাম্মিসহ ৩ জনকে পূর্বশর্তে আজ জা’মিন দিয়েছেন আ’দালত। অ’ভিযোগ গঠনের শুনানি পিছিয়ে আগামী ২৪ জানুয়ারি ধার্য করা হয়েছে।

হা’মলার শি’কার সময় টেলিভিশনের ওই প্রতিবেদক আরটিভি নিউজকে জানান, তা’লা’কের আগে অ’বৈধভাবে বিয়ে করার মা’মলায় অ’ভিযোগ গঠনের শুনানিতে হাজিরা দিয়ে চলে যাওয়ার সময় নাসির ও তার স্ত্রী তামিমা তাম্মির ভিডিও ধারণের সময় আচমকাই সময় টেলিভিশনের প্রতিবেদক ও ক্যামেরাম্যানের ও’পর হা’মলা করেন নাসিরের সাঙ্গপাঙ্গরা।

এ বি’ষয়ে অবশ্য নাসির-তামিমা দম্পতি কোনো কথা বলেতে রাজি হননি। তবে আইনজীবীদের পক্ষ থেকে বলা হয়েছে, হা’মলাকারীরা কেউ আইনজীবী নন। ক্যামেরা রোল করে নিচে রাখা ছিল। আইনজীদের ভাষ্য অনুযায়ী- হা’মলাকারীরা নসিরের ঘনিষ্ঠজন।

এর আগে আজ সকাল ১১টায় আ’দালতে শুনানিতে হাজির হন নাসির-তামিমা দম্পতি। এরপর অ’ভিযোগ গঠনের শুনানি পিছিয়ে ২৩ জানুয়ারি ধার্য করেন আ’দালত। তামিমা তাম্মি স’ন্তানসম্ভবা হওয়ায় ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতির আবেদন করেছিলেন তিনি। কিন্তু আ’দালত সেই আবেদনও খারিজ করে দেন।

এদিকে, অ’বৈধ প্রক্রিয়ায় বিয়ের কারণে দা’য়েরকৃত মা’মলায় ক্রিকেটার নাসির হোসেনসহ তিনজনকে পূর্বশর্তে জা’মিন দিয়েছেন আ’দালত।

গত ২৪ ফেব্রুয়ারি ডি’ভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অ’ভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মির বি’রুদ্ধে মা’মলা করেন তামিমার প্রাক্তন স্বামী। ঢাকা মহানগর হাকিম মোহাম্ম’দ জসীমের আ’দালতে রাকিব হাসান বা’দী হয়ে এ মা’মলা করেন।