আমার মেজো মেয়ে আমাকে মামা ডাকে, এসব তো মানুষ দেখে না: সাকিব - বাংলা একাত্তর আমার মেজো মেয়ে আমাকে মামা ডাকে, এসব তো মানুষ দেখে না: সাকিব - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম :
আমার মেজো মেয়ে আমাকে মামা ডাকে, এসব তো মানুষ দেখে না: সাকিব

আমার মেজো মেয়ে আমাকে মামা ডাকে, এসব তো মানুষ দেখে না: সাকিব

বাংলাদেশের ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। তাকে ঘিরে আলোচনা-সমালোচনার কমতি নেই। আর সম্প্রতি তিনি হাজির হয়েছিলেন সাংবাদিক উৎপল শুভ্রর লাইভে। আর সেখানেই সাকিব জানান, স্ত্রী-সন্তানকে যুক্তরাষ্ট্রে রেখে মাসের পর মাস ফ্যামিলি থেকে দূরে থেকে খেলে যাচ্ছেন তিনি।

এরপর ফ্যামিলির কাছে ছুটে যাওয়ার পর যদি তাকে তার মেয়ে মামা বলে ডাকে তখন কেমন লাগে? এমনটিই সবার কাছে প্রশ্ন সাকিবের।সাক্ষাৎকারে সাকিবকে জিজ্ঞেস করা হয়, এই যে এতদিন পরে গিয়ে আবার অনেক দিনের জন্য চলে আসেন, বাচ্চারা কীভাবে রিয়্যাক্ট করে?

জবাবে সাকিব বলেন, বড় মেয়ে অ্যালাইনার জন্য এটা অনেক কঠিন। বাকি দুইজন তো ছোট। ছোট দুইজন অনেক দিন ধরেই দেখছে আমি অন অ্যান্ড অফ, অন অ্যান্ড অফ। আমি যাওয়ার পর আমার মেজো মেয়ে আমাকে ডাকছে ‘মামা’ ‘মামা’ করে। বাবাকে মামা ডাকলে কেমন লাগে চিন্তা করেন।

তিনি বলেন, ও তো দেখছে ওর বাব টিভিতে। এখন যে এসেছে সে আরেকটা মামা। আসার কয়েকদিন আগে বাবা-বাবা ডাকা শুরু হয়। কিন্তু এরপর তো আমি চলে আসি। আবার যখন যাবো তখন হয়তো চাচা, মামা, খালুও ডাকতে পারে।

দেশসেরা এই অলরাউন্ডার বলেন, মানুষ এসব বুঝবে না যতক্ষন না সে আমার জায়গায় আসবে। তাই কে কি বললো এসব নিয়ে আমি ভাবি না। মানুষ শুধু ভাবে আমি খেলতে চাই কি চাই না। কিন্তু আমি যে কতটা স্যাক্রিফাইস করছি সেটা মানুষ দেখছে না।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com