মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:১০ পূর্বাহ্ন

নারী ধূমপায়ীকে হেনস্তাকারীর পরিচয় মিলেছে

নারী ধূমপায়ীকে হেনস্তাকারীর পরিচয় মিলেছে

রাজশাহীর সার্কিট হাউজে প্রকাশ্যে ধূমপানের জের ধরে তরুণীকে হেনস্তার পেছনের ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। তার নাম শহিদ হোসেন বারেক। তিনি উগ্র ভাষা ব্যবহার করে ওই তরুণীকে স্থান ত্যাগ করতে বাধ্য করেন। পরবর্তীতে সেই ঘটনার ভিডিও ধারণ করলে তা ফেসবুকে ভাইরাল হয়। বর্তমানে পুলিশ খোঁজ নিচ্ছে হেনস্তা করা ওই ব্যক্তির।

ভিডিওতে দেখা যায়, ধূমপানরত অবস্থায় তরুণ-তরুণীর ওপর চড়াও হন মধ্যবয়সী শহিদ হোসেন বারেক নামে স্থানীয় এক ঠিকাদার। সঙ্গে সঙ্গে এলাকায় আরও মানুষ জড়ো হয়। তারাও চড়াও হন ওই যুগলের প্রতি। এক পর্যায়ে তাদের উঠে যেতে বলেন। তরুণী পালটা প্রশ্ন করেন, মেয়ে বলেই কি আমাকে উঠে যেতে বলছেন? মেয়ে বলেই আমাকে বাধা দিচ্ছেন?

তখন বারেক বলেন, হ্যাঁ মেয়ে বলেই বাধা দিচ্ছি। আরেকজন বলেন, এভাবে প্রকাশ্য মেয়ে মানুষ ধূমপান করলে তাদের পাড়ার মেয়েরা নষ্ট হয়ে যাবে। ভদ্রভাবে উঠে যেতে বলছি, আপনারা উঠে যান। তখন তরুণীর সঙ্গে থাকা তরুণ বলেন, সিগারেট ফেলে দেওয়া হয়েছে। এখন তো ধূমপান হচ্ছে না। এখন বসে থাকতে আপত্তি কেন? তখন বারেক বলেন, এক মুহূর্ত এখানে বসা যাবে না। এখনই উঠে যান।

জানা গেছে, শহিদ হোসেন বারেক ছাত্রলীগের ওয়ার্ড পর্যায়ের নেতা ছিলেন। পরে তিনি দুইবার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে ভোট করে তার ফলাফল ভরাডুবি হয়। এতে দুইবারই তার জামানত হারাতে হয়। বর্তমানে তিনি ঠিকাদারি করেন।

এবিষয়ে নগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক বলেন, ঘটনার সঙ্গে কারা জড়িত তা জানতে পুলিশ খোঁজ নিচ্ছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com