গ্রে’ফতার এড়াতে আত্মগোপনে মুরাদ হাসান! (ভিডিও)

| আপডেট :  ১৩ ডিসেম্বর ২০২১, ০৬:৫৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৩ ডিসেম্বর ২০২১, ০৬:৪৯ অপরাহ্ণ

দেশে ফিরে আবারো আত্মগো’পনে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। রবিবার বিকালে বিমানবন্দরে ফিরে ইমিগ্রেশন পুলিশের জেরার মুখে পড়েন তিনি। পরে সাংবাদিকদের এড়াতে ভিআইপি গেট বাদ দিয়ে অভ্যন্তরীণ আগমন দিয়ে বের হয়ে উত্তরার একটি বাসায় ওঠেন তিনি। কোনভাবেই গণমাধ্যমের সামনে আসেননি তিনি।

রবিবার বিকাল ৪টা ৫৬ মিনিটে দুবাই থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছান ডা. মুরাদ হাসান। বিমান থেকে নামার পর ইমিগ্রেশন পুলিশের জেরার মুখে পড়েন তিনি। ট্রানজিট যাত্রী হবার কারণে প্রায় ৩০ মিনিট ইমিগ্রেশন পুলিশের কাছে নানা বি’ষয়ে ব্যাখ্যা দিতে হয়েছে। পরে ভিআইপি গেট দিয়ে বের হতে চাইলেও সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে সটকে পড়েন।

বিমান থেকে নামার প্রায় দেড় ঘণ্টা পর আন্তর্জাতিক যাত্রী হবার পরও অভ্যন্তরীণ টার্মিনাল দিয়ে বের হন মুরাদ হাসান। তড়িঘড়ি করে তাকে নিতে আসা কালো রঙের একটি প্রাইভেটকারে করে উত্তরার দিকে রওয়ানা হন তিনি। উত্তরার বেশ কয়েকটি সেক্টর ঘুরে পরে ১ নম্বর সেক্টরের ৬ নম্বর সড়কে ১৫ নম্বর বাড়ির একটি ফ্লাটে তার এক নিকটাত্মীয়ের কাছে ওঠেন মুরাদ হাসান। তবে বার বার চেষ্টা করেও তার সাথে কথা বলতে পারেনি গণমাধ্যম।

এদিকে ক’রোনার নিয়ম না মেনে কিভাবে তিনি বিদেশ গেলেন, বিমান প্রতিমন্ত্রীর কাছে এমন প্রশ্ন ছিল সাংবাদিকদের। বেসা’মরিক বিমান পরিবহণ ও পর্যটন প্রতিমন্ত্রী মোহাম্ম’দ মাহবুবু আলী বলেন, এই বি’ষয়টি স্বা’স্থ্যম’ন্ত্রণালয় দেখবে। তারা এর সদুত্তর দিতে পারবে বলে জানান তিনি।

এর আগে নানা বি’তর্কি’ত মন্তব্য ও আ’পত্তিকর অডিও ফাস হলে কয়েকদিন চট্টগ্রামে আত্মগো’পনে থেকে তথ্য প্রতিমন্ত্রীর পদ থেকে সরে দাড়ান ডা. মুরাদ হাসান। পরে গত বৃহস্পতিবার রাতে কানাডার উদ্দেশ্যে ঢাকা ছাড়েন তিনি। সেখানে প্রবেশ করতে না দিয়ে তাকে দুবাই ফেরত পাঠায় কানাডিয়ান কর্তৃপক্ষ। এরপর দুবাই থেকে রবিবার সন্ধ্যায় দেশে ফিরে আসেন। সুত্রঃ আরটিভি নিউজ