আসছে হিরো আলমের নতুন গান ‘পালালো পালালো মুরাদ হাসান’

| আপডেট :  ২১ এপ্রিল ২০২২, ০৯:৫৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১১ ডিসেম্বর ২০২১, ১০:৩০ পূর্বাহ্ণ

এবার সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে নিয়ে গান তৈরির ঘোষণা দিয়েছেন হিরো আলম। সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচত এই অভিনেতার চেহারা ও গান নিয়ে বাজে মন্তব্য করেছিলেন মুরাদ হাসান এমনকি এই ঘটনা মুরাদ নিজেই একটি বেসরকারি টিভি চ্যানেলের অনুষ্ঠানে বলেছেন।

তার বক্তব্যের কথা ভাইরাল হওয়ার পর থেকে ক্ষোভে তেলে বেগুনে জ্বলে উঠেছেন হিরো আলম। আর তার প্রতিশোধস্বরূপ ইএবার তার দেশত্যাগ নিয়ে গানও বানিয়েছেন। ‘পালালো পালালো মুরাদ হাসান’ শিরোনামের গানটি তিনি নিজেই গেয়েছেন। গানের সুরটি নেওয়া হয়েছে ভাইরাল ‘কাঁচা বাদাম’ থেকে। আজ রাতেই গানটা রিলিজ হবে তার ইউটিউব চ্যানেলে।

হিরো আলম জানাম, ‘পালালো পালালো মুরাদ হাসান’ শিরোনামের গানটি তিনি নিজেই গেয়েছেন। গানের সুরটি নেওয়া হয়েছে ভাইরাল ‘কাঁচা বাদাম’ থেকে। আজ রাতেই গানটা রিলিজ হবে তার ইউটিউব চ্যানেলে।

শুক্রবার (১০ ডিসেম্বর) রাত পৌনে ৯টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজ থেকে লাইভে এসে হিরো আলম এই গানটির কথা জানান। এসময় তিনি গানটির কিছু অংশ গেয়েও শুনান। তিনি জানান শীঘ্রই গানটির সম্পূর্ণটি আসবে। কাঁচা বাদামের সাথেই মিক্সড করে গাওয়া হবে।

গানের কথাগুলো এমন, পালালো পালালো মুরাদ হাসান, দেশ ছেড়ে পালালো মুরাদ হাসান/ আমার নামে গীবত গায় মুরাদ হাসান।

প্রসঙ্গত, মন্ত্রীত্ব ও আওয়ামী লীগের পদ হারানোর পর বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দিনগত রাত ১১টার ফ্লাইটে কানাডার উদ্দেশ্যে পাড়ি জমান মুরাদ হাসান। এর আগে অশালীন মন্তব্য ও কুরুচিপূর্ণ কথোকথনের পর মন্ত্রীত্ব এবং আওয়ামী লীগের পদ হারান তিন