দেশে ফিরেই প্রধানমন্ত্রীকে যা বলবেন মাহিয়া মাহি

| আপডেট :  ২১ এপ্রিল ২০২২, ০৯:৫৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১০ ডিসেম্বর ২০২১, ১১:২৮ পূর্বাহ্ণ

বাংলা সিনেমার বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। তবে বর্তমানে তিনি যতটা না সিনেমার জন্য আলোচিত তার তুলনায় বহুগুণ বেশি আলোচিত ডা. মুরাদ হাসানের সাথে তার কথোপকথন নিয়ে।

আর এই আলোচনায় বাড়তি মাত্রা যোগ করেছে অভিনেত্রীর ফেসবুক স্ট্যাটাস। দেশে ফিরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চেয়েছেন তিনি। এর প্রেক্ষিতেই সবার মনে প্রশ্ন সরকার প্রধানের সঙ্গে দেখা করে কী বলবেন এই নায়িকা? নিজের বিষয়ে, নাকি রঙিন জগতে ঘটতে থাকা অন্ধকার গল্প?

অনেকের মতে, ওমরা পালন করতে গিয়ে নিজেকে শুধরে নিচ্ছেন মাহি। আর তাই সত্যের পথে এসে নিজের বিষয়ে তো বটেই, সেই সঙ্গে লাইট-ক্যামেরা-অ্যাকশন জগতের অন্ধকারে থাকা অজানা কিছু গল্পও প্রকাশ করতে চান।

পরিচালক বদিউল আলম খোকন বলেন, পরোক্ষভাবে একটি প্রতিজ্ঞা রয়েছে। আর তা কী, দর্শকদের আমরা সুন্দর বিনোদন দেব। এর জন্য আমাদের যে স্বপ্ন আছে তা যদি এসব কাজের জন্য নষ্ট হয়ে যায়, তা খুবই দুঃখজনক।

তিনি আরও বলেন এসব কারণে এখন নিজেকে চলচ্চিত্র পরিচালক হিসেবে পরিচয় দিতে কুন্ঠাবোধ হয়। যারা পরিচয় জানে তাদের বিষয় আলাদা কিন্তু নতুন কারও কাছে স্বাভাবিকভাবে পরিচয় দিতে পারি না।

প্রসঙ্গত, নতুন স্বামীকে নিয়ে বর্তমানে ওমরা পালনে দেশের বাইরে রয়েছেন মাহি। এর মাঝেই প্রকাশ পায় দুই বছর আগের একটি অডিও ক্লিপ। যেখানে মাহির সঙ্গে অশালীন ভাষায় কথা বলছেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী।