মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন

নাটকে সুযোগ পেলেন হিরো আলম

নাটকে সুযোগ পেলেন হিরো আলম

সম্প্রতি গান গেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচনা-সমালোচনার শিকার হচ্ছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। আর এর মাঝেই একটি ৫০০ পর্বের ধারাবাহিকে হিরো আলমকে ডেকে নিয়েছেন বাংলাদেশের মাস্টার মেকার খ্যাত নির্মাতা মালেক আফসারী। ওয়াইফাই নামের এই ধারাবাহিকটি ঐতিহ্য টিভি নামক একটি ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে।

জানা গেছে, এটি মূলত মালেক আফসারীর নিজস্ব ইউটিউব চ্যানেল। দীর্ঘ এই ধারাবাহিকে তিনি হিরো আলমকে দিয়ে একটি চরিত্রে অভিনয় করিয়েছেন।

এ বিষয়ে আশরাফুল আলম ওরফে হিরো আলম বলেন, মালেক আফসারী তাকে অত্যন্ত স্নেহ করেন এবং পছন্দ করেন। তিনি নাটকে অভিনয় করতে বলামাত্রই তাই রাজি হয়ে গিয়েছিলেন।

এসময় হিরো আলম আরও বলেন, এর আগে মালেক আফসারী বলেছিলেন, একজন প্রযোজক পেলে তিনি তাকে নিয়ে সিনেমা বানাবেন। হয়তো সেই ইচ্ছা পূর্ণ হবে একদিন।

প্রসঙ্গত, মালেক আফসারী প্রকাশ্যেই ঘোষণা দিয়েছিলেন, তিনি হিরো আলমকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করবেন। তিনি জানিয়েছিলেন তার ক্যারিয়ারের ২৬ নম্বর চলচ্চিত্রটিই হবে সোশ্যাল মিডিয়া থেকে উঠে আসা বগুড়ার এই তরুণকে নিয়ে। এছাড়া কিছুদিন আগেও মালেক আফসারী তাঁর ইউটিউব চ্যানেলে আমন্ত্রণ জানান আশরাফুল আলমকে। সেখানের সমসাময়িক বিষয় নিয়ে কথা বলেন মালেক আফসারী। একপর্যায়ে চলচ্চিত্র নির্মাণের বিষয়ে আলোচনা শুরু হলে মালেক আফসারী জানান, তাঁর ২৫ নম্বর চলচ্চিত্র ‘হ্যাকার’-এ যদি কোনো চরিত্র সৃষ্টি করা যায়, তাহলে সেখানে তিনি হিরো আলমকে নেবেন। সেটা সম্ভব হতেও পারে, না-ও হতে পারে। তবে ক্যারিয়ারের ২৬ নম্বর ছবিটি হিরো আলমকে নিয়েই বানাবেন এবং হিরো আলমের বিপরীতে বিদেশি চরিত্র থাকবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com