পাঁচ ঘণ্টা র‍্যাবের জিজ্ঞাসাবাদে ইমনের চাঞ্চল্যকর তথ্য - বাংলা একাত্তর পাঁচ ঘণ্টা র‍্যাবের জিজ্ঞাসাবাদে ইমনের চাঞ্চল্যকর তথ্য - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:২১ অপরাহ্ন

শিরোনাম :
j z y x w u t s s r
পাঁচ ঘণ্টা র‍্যাবের জিজ্ঞাসাবাদে ইমনের চাঞ্চল্যকর তথ্য

পাঁচ ঘণ্টা র‍্যাবের জিজ্ঞাসাবাদে ইমনের চাঞ্চল্যকর তথ্য

প্রায় পাঁচ ঘণ্টা জি’জ্ঞাসাবাদ শেষে চিত্রনায়ক ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যা’ব। তবে প্রয়োজনে তাকে ফের ডাকা হতে পারে। মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাতে র‍্যা’বের গণমাধ্যম আইন শাখার উপ-পরিচালক মেজর আব্দুল্লাহ আল মঈন হাসান বাংলা ট্রিবিউনকে এই তথ্য নিশ্চিত করেছেন।

সন্ধ্যা ৬টা ৪৫ মিনিট থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত র‍্যা’ব সদর দফতরে ইমনকে জি’জ্ঞাসাবাদ করা হয়।সদ্য পদত্যাগ করা তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে কথোপকথনের অডিও ক্লিপ ফাঁ’সসহ বিভিন্ন বি’ষয় নিয়ে তার সঙ্গে কথা হয়। ৫ ঘণ্টা জি’জ্ঞাসাবাদ শেষে নায়ক ইমনকে ছেড়ে দেয় র‍্যা’ব।

র‍্যা’বের জি’জ্ঞাসাবাদে ইমন বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন, যা যাচাই বাছাই করা হচ্ছে। এ বি’ষয়ে আরো সংশ্লিষ্ট কয়েকজনকে জি’জ্ঞাসাবাদ করা হতে পারে। গত সোমবার রাতে একই বি’ষয়ে ডি’বি কার্যালয়ে দুই ঘণ্টা ইমনকে জি’জ্ঞাসাবাদ করা হয়।

সম্প্রতি বি’তর্কি’ত মন্তব্য করে দেশজুড়ে সমালোচনার মুখে পড়েন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। সর্বশেষ সামাজিক যোগাযোগমাধ্যমে তার সঙ্গে চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা মাহিয়া মাহির ফোনালাপ ফাঁ’স হয়। সেখানে তিনি মাহিকে উদ্দেশ করে ধ”ণের হু’মকি ও আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে তুলে নিয়ে আসার ধমকি দেন।

চিত্রনায়ক ইমন তার ফোন থেকে মাহিকে প্রতিমন্ত্রীর সঙ্গে কথা বলিয়ে দেন। বি’ষয়টি স্বীকার করেছেন ইমন নিজেও। এসব ঘটনার পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রীর নির্দেশে ইতোমধ্যে পদত্যাগ করেছেন মুরাদ হাসান। এছাড়া ডা. মুরাদকে জামালপুর আ.লীগ থেকেও অব্যাহতি দেওয়া হয়েছে। সূত্রঃ বাংলা ট্রিবিউন

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    j

    z

    y

    x

    w

    u

    t

    s

    s

    ১০

    r

    © All rights reserved © 2018 banglaekattor.com