ইউপি চেয়ারম্যান প্রার্থী হলেন উপজেলার ভাইস চেয়ারম্যান!

| আপডেট :  ৭ ডিসেম্বর ২০২১, ০৮:৫৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ ডিসেম্বর ২০২১, ০৮:৫৭ অপরাহ্ণ

পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নেত্রকোনার মদন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। আজ মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট একটি পদত্যাগপত্র জমা দেন তিনি। তোফায়েল আহমেদ মদন উপজেলা আওয়ামী তাঁতী লীগের সভাপতি।

এবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিয়শ্রী ইউনিয়নের দলীয় মনোনয়ন নৌকা প্রতীক না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন তিনি। এ ব্যাপারে তোফায়েল আহমেদ বলেন, আমি উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ার পর জনগণের আকাঙ্ক্ষা পূরণ করতে পারিনি। তাই আসন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে অংশ গ্রহণ করেছি।

আমি দীর্ঘদিন যাবৎ এলাকার মানুষের সঙ্গে কাজ করে আসছি। জনগণের ইচ্ছা পূরণের লক্ষ্যে এলাকার উন্নয়নের স্বার্থে নির্বাচনে অংশগ্রহণ করেছি। জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে। সেই লক্ষ্যেই আমি পদত্যাগ করেছি। এ ব্যাপারে মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ বলেন,

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ তোফায়েল আহমেদ পদত্যাগ করেছেন। পদত্যাগপত্রটি গ্রহণ করে মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। উল্লেখ্য, ২০১৯ সালের ১০ মার্চ মদন উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে অংশগ্রহণ করে নির্বাচিত হন তোফায়েল আহমেদ।