ধ’ষ’র্ণের পর নববধূকে বিয়ে করতে চান শ্বশুড় - বাংলা একাত্তর ধ’ষ’র্ণের পর নববধূকে বিয়ে করতে চান শ্বশুড় - বাংলা একাত্তর

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৬:১৯ পূর্বাহ্ন

ধ’ষ’র্ণের পর নববধূকে বিয়ে করতে চান শ্বশুড়

ধ’ষ’র্ণের পর নববধূকে বিয়ে করতে চান শ্বশুড়

পুত্রবধূর জ্বরে আ’ক্রান্ত হলে ঘুমের ট্যাবলেট খাওয়ানোর পর শ্বশুর মোকসুদার রহমান অ’চেতন করে ধ”ণ করেন বলে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানিয়েছেন। এমনকি বি’ষয়টি মিমাংসা করার জন্য পুত্রবধূকে বিয়ে করতে চান শ্বশুড়। মঙ্গলবার (৭ডিসেম্বর) বিকেলে জে’লা পুলিশ সুপার অফিসের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে জে’লা পুলিশ সুপার আবিদা সুলতানা বিপিএম পিপিএম জানান।

এর আগে সকালে পুত্রবধূকে ধ”ণকারী সেই ল’ম্পট শ্বশুর মোকসুদার ও তার সহযোগীকে আ’টক করেছে পুলিশ। মঙ্গলবার(৭ নভেম্বর) সকালে উপজে’লার পলা’শী ইউনিয়নের মহিষাশ্বহর গ্রাম থেকে তাদেরকে আ’টক করা হয়। আ’টককৃতরা হলেন-উপজে’লার উত্তর তালুক পলা’শী গ্রামের মৃ’ত বদিয়ার রহমানের ছেলে মকসুদার রহমান(৪৮) ও তার ভাই সহযোগী মনসুর আলী(৫২)।

পুলিশ ও স্থানীয়রা জানান, উত্তর তালুক পলা’শী গ্রামের মোকসুদার রহমানের ছেলে অটোচালক হাবিবুর রহমান তিন মাস আগে প্রতিবেশী এক মেয়ের সঙ্গে প্রেম করে বিয়ে করেন। বিয়ের পর থেকে নববধূ শ্বশুর বাড়িতেই অবস্থান করছিলেন। স্বামী দিনের বেলায় অটো চালাতে বাইরে ব্যস্ত থাকেন। তার শাশুড়িও অন্যের বাড়িতে কাজে যান। এ অবস্থায় শ্বশুর মোকসুদার রহমানসহ পুত্রবধূ বাড়িতে থাকেন।

গত সপ্তাহে নববধূ জ্বরে আ’ক্রান্ত হলে ও’ষুধ এনে দেন শ্বশুর মোকসুদার রহমান। এসময় নববধূকে ঘুমের ও’ষুধ খাইয়ে অ’চেতন করে ধ”ণ করেন তিনি। পরের দিনও শ্বশুর তাকে কু প্রস্তাব দিলে পুত্রবধূ নারাজী জানান। এতে ক্ষি’প্ত হয়ে শ্বশুর নববধূকে মা’রধর করলে চোখে আ’ঘাত পান তিনি। অবশেষে দ্বিতীয় দফায় পুত্রবধূকে ধ”ণ করেন ল’ম্পট শ্বশুর মোকসুদার রহমান (৪৮)।

এভাবে সপ্তাহ ধরে লাগাতার ধ”ণের শি’কার নববধূ বি’ষয়টি তার স্বামী ও শাশুড়িকে জানান। শুক্রবার (৩ ডিসেম্বর) হাবিবুর অটোরিকশা নিয়ে বাইরে গিয়ে কিছুক্ষণ পর বাড়ি ফিরে এসে নিজ চোখে অ’পকর্ম দেখে বাবার ও’পর ক্ষি’প্ত হন। এসময় ল’ম্পট বাবাকে ধা’ওয়া করেও ধরতে পারেনি।

রোববার (৫ ডিসেম্বর) বি’ষয়টি নিয়ে বাবা ছেলের মাঝে পুনরায় বিতর্ক হলে নিজ বাড়িতে প্রকাশ্যে বি’ষপানে আত্মহ’’ত্যার চেষ্টা চালান অটোচালক হাবিবুর রহমান। এসময় চি’ৎকার শুনে স্থানীয়রা এসে তাকে উ’দ্ধার করে প্রথমে আদিতমারী উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্স ও পরে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় নি’র্যাতিতা নববধূর অ’ভিযোগের ভিত্তিতে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে ঘটনার ত’দন্তে নামে থানা পুলিশ। বি’ষয়টি ধা’মাচা’পা দিতে স্থানীয় একটি মহল নি’র্যাতিতা নববধূকে জিম্মী করে রাখে।

অবশেষে গো’পন সংবাদের ভিত্তিতে সোমবার(৬ নভেম্বর) থানা পুলিশ অ’ভিযান চা’লিয়ে নি’র্যাতিতা নববধূকে উ’দ্ধার করে। মঙ্গলবার সকালে মহিষাশ্বহর গ্রামে বন্ধুর বাড়িতে আত্নগো’পনে থাকা ধ’র্ষক ল’ম্পট শ্বশুর মোকসুদার রহমান ও তাকে পালাতে সহায়তাকারী বড় ভাই মনসুর আলীকে আ’টক করে পুলিশ।

নি’র্যাতিতা নববধূর দেয়া জ’বানব’ন্দি মুলে এ ঘটনায় ওই নববধূর বাবা বাদি হয়ে ল’ম্পট শ্বশুর মোকসুদার রহমানকে প্রধান করে ৪জনের বি’রুদ্ধে মঙ্গলবার(৭ নভেম্বর) আদিতমারী থানায় একটি মা’মলা দা’য়ের করেন। এ মা’মলায় তাদেরকে গ্রে’প্তার দেখায় পুলিশ।

নাম প্রকাশের অনিচ্ছুক একাধিক গ্রামবাসী জানান, ল’ম্পট মোকসুদার রহমান অনেক মেয়ের এমন স’র্বনাশ করেছেন। একাধিক গ্রাম্য বিচারে তাকে সতর্ক করা হলেও তার চরিত্রের কোনো সংশোধন হয়নি। আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বলেন, শ্বশুর কর্তৃক নববধূ ধ”ণের মা’মলায় প্রধান আসামী শ্বশুর মোকসুদার ও তাকে পালাতে সহায়তাকারী তার বড় ভাইকে গ্রে’প্তার করা হয়েছে। বাকী দুই আ’সামিকে গ্রে’প্তারে অ’ভিযান অব্যহত রয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com