সচিবালয়ে পদত্যাগপত্র পাঠিয়েছেন ডা. মুরাদ

| আপডেট :  ৭ ডিসেম্বর ২০২১, ১২:৫৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ ডিসেম্বর ২০২১, ১২:৫৮ অপরাহ্ণ

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান সচিবালয়ে পদত্যাগপত্র পাঠিয়েছেন। আজ মঙ্গলবার দুপুর ১২টার পর তিনি এই পদত্যাগপত্র পাঠান। কিছুক্ষণের মধ্যে তা মন্ত্রপরিষদ বিভাগে জমা দেয়া হবে।

গতকাল প্রতিমন্ত্রীর পদ থেকে ডা. মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার রাতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গণমাধ্যমকে এই তথ্য জানিয়েছিলেন।

‘পদত্যাগপত্র লিখে মুরাদ হাসানের স্বাক্ষরের জন্য পাঠানো হয়েছে’
অশালীন ও শিষ্টাচারবহির্ভূত বক্তব্যের জন্য পদত্যাগ করার নির্দেশ পাওয়া তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এখন চট্টগ্রামে অবস্থান করছেন। মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুর ১২টা পর্যন্ত তার পদত্যাগ করার খবর পাওয়া যায়নি। দফতর থেকে পদত্যাগপত্র লিখে তার কাছে পাঠানো হয়েছে। তিনি স্বাক্ষর করে পাঠালেই তা মন্ত্রিপরিষদ বিভাগে পৌঁছে দেওয়া হবে।

আজ মঙ্গলবার তথ্য প্রতিমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা গিয়াস উদ্দিন আহমেদ এ তথ্য জানিয়েছেন।তিনি বলেন, প্রতিমন্ত্রী তার পদত্যাগপত্র স্বাক্ষর করে দফতরেও পাঠাতে পারেন, আবার ব্যক্তিগতভাবে মেইল করে সরাসরি মন্ত্রিপরিষদ বিভাগেও পাঠাতে পারেন। পাঠানোর পরে আমরা জানাতে পারবো তিনি কোন মারফত পদত্যাগপত্র পাঠিয়েছেন।