আল্লাহ ছাড় দেন, ছেড়ে দেন না: ওমর সানী

| আপডেট :  ৭ ডিসেম্বর ২০২১, ১২:০৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ ডিসেম্বর ২০২১, ১২:০৭ অপরাহ্ণ

দেশের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয়। বিভিন্ন বি’ষয় নিয়ে নিয়মিত পোস্ট দিয়ে ভক্ত-অনুরাগীদের কৌতূহল মেটান তিনি। এবারে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও চিত্রনায়ক ইমনের ফোনালাপের বি’ষয়ে স্ট্যাটাস দিয়েছেন তিনি।

গতকাল সোমবার দিবাগত রাত ১০টা ৩৮ মিনিটে দেয়া ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘আলহাম’দুলিল্লাহ ভালো লাগছে… ইমনের ফোনটাকে ধন্যবাদ, ইমনকে নয়, আর মাহি ওই মুহূর্তে কি বা করার থাকে কি বা বলার থাকে বলুন, আল্লাহ ছাড় দেন ছেড়ে দেন না।’ এ সময় শিল্পীদের পাশে থাকার ইঙ্গিত দিয়ে ওমর সানী আরো লিখেছেন, ‘আমি একজন শিল্পী।’

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে একটি ফোনালাপ। এতে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে আ’পত্তিকর ভাষায় বিভিন্ন প্রস্তাব দিয়েছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। মাহিকে তুলে এনে ধ”ণের হু’মকিও দিয়েছেন তিনি!

তাই ফেসবুক লাইভে কুরুচিপূর্ণ মন্তব্য এবং অডিও ফাঁ’স হয়ে আলোচনা-সমালোচনায় থাকা তথ্য প্রতিমন্ত্রী ও জামালপুর-৪ আসনের সং’সদ সদস্য ডা. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।