লম্পটদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর পদক্ষেপ অব্যাহত থাকুক- তারানা হালিম

| আপডেট :  ৭ ডিসেম্বর ২০২১, ১১:২৮ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৭ ডিসেম্বর ২০২১, ১১:১০ পূর্বাহ্ণ

মুরাদ হাসানকে তথ্য প্রতিমন্ত্রী পদ থেকে পদত্যাগের নির্দেশ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম। তিনি মুরাদ হাসানের বক্তব্য বি”কৃত রুচির ও নারীর প্রতি অবমাননাকর বলেও মন্তব্য করেছেন।

এছাড়া, ভবি’ষ্যতে সব লু’টেরা, ঘুষখোর, ল’ম্পটদের বি’রুদ্ধে প্রধানমন্ত্রীর এ ক’ঠোর পদক্ষেপ অব্যাহত থাকার প্রত্যাশা ব্যক্ত করেছেন তিনি। সোমবার (৬ ডিসেম্বর) রাতে তিনি তার ফেসবুক স্ট্যাটাসে এ প্রত্যাশা ব্যক্ত করেন।

ফেসবুক স্ট্যাটাস তারানা হালিম লিখেছেন, ‘ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী’ এরপর তিনি লিখেছেন, মুরাদ হাসান, আপনি কর্মক্ষেত্রে যা করেছেন তা conflict of interest ।

আপনি যে ভাষায় কথা বলেছেন তা বি”কৃত রুচির, অশালীন, নারীর প্রতি অবমাননাকর। আপনি দলের ও স’রকারের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন, শা’স্তি আপনার প্রাপ্য।
রাসুলে করিম (সা:) বলেছেন- ভালো মানুষ নারীকে সম্মান করে। তাই আপনি দো’ষী থাকবেন দুনিয়াতে ও আখেরাতে। আমরা যারা দলকে ভালোবাসি তারা জানি এ সিদ্ধান্ত নেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে কঠিন, ক’ঠোর হতে হয়েছে। বঙ্গবন্ধুকন্যার কাছ থেকে এটাই আশা করি আমরা।

তিনি আরও লিখেছেন, ভবি’ষ্যতে সব লু’টেরা, ঘুষখোর, ল’ম্পটদের বি’রুদ্ধে আপনার এমন ক’ঠোর পদক্ষেপ অব্যাহত থাকুক। এ দৃষ্টান্ত যেন সকলের জন্য শিক্ষার কারণ হয়। যখন টাইপ করছিলাম তখন শিরোনাম দিয়েছিলাম- ‘এটা অন্যায়’ জনাব মুরাদকে উদ্দেশ্য করে। এর মধ্যে ফোনে জানলাম উনাকে অব্যাহতি দেওয়া হয়েছে। তাই শিরোনামটি বদলালাম ।

লিখলাম- ‘ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী।’ প্রসঙ্গত, সোমবার রাতে তথ্য-সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।