‘ডা. মুরাদ আপনি দোষী থাকবেন দুনিয়া ও আখেরাতে’

| আপডেট :  ৭ ডিসেম্বর ২০২১, ১০:১৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৭ ডিসেম্বর ২০২১, ১০:১৯ পূর্বাহ্ণ

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে ঢালিউডের চিত্রনায়িকা মাহিয়া মাহি ও নায়ক ইমনের মধ্যকার কথোপকথনের একটি অডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বিষয়টিকে নারীর প্রতি অবমাননাকর বলে সোমবার রাত সাড়ে ১০টার দিকে এ নিয়ে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি তারানা হালিম তার ভ্যারিফাইড ফেসবুক পেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন।

মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দেওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে একথা বলেন। পোস্টে তারানা হালিম লিখেছেন, ‘ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী। তথ্য প্রতিমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি আরও লিখেছেন, মুরাদ হাসান আপনি কর্মক্ষেত্রে যা করেছেন তা conflict of interest। আপনি যে ভাষায় কথা বলেছেন তা বিকৃত রুচির, অশালীন, নারীর প্রতি অবমাননাকর। আপনি দলের ও সরকারের ভাবমূর্তি ক্ষু্ণ্ণ করেছেন। শাস্তি আপনার প্রাপ্য ।

সাবেক এই প্রতিমন্ত্রী বলেন, রাসুলে করিম (সা.) বলেছেন- ভালো মানুষ নারীকে সম্মান করে। তাই আপনি দোষী থাকবেন দুনিয়াতে ও আখেরাতে। আমরা যারা দলকে ভালোবাসি তারা জানি এই সিদ্ধান্ত নেবার জন্য প্রধানমন্ত্রীকে কঠিন , কঠোর হতে হয়েছে। কিন্তু বঙ্গবন্ধুকন্যার কাছ থেকে এটাই আশা করি আমরা।

সরকারপ্রধানের প্রতি নিজের প্রত্যাশার কথা জানিয়ে তারানা হালিম বলেন, ভবিষ্যতে সব লুটেরা, ঘুষখোর, লম্পটের বিরুদ্ধে আপনার এমন কঠোর পদক্ষেপ অব্যাহত থাকুক। এই দৃষ্টান্ত যেন সবার জন্য শিক্ষার কারণ হয়।

যখন টাইপ করছিলাম তখন শিরোনাম দিয়েছিলাম-“এটা অন্যায়” জনাব মুরাদকে উদ্দেশ্য করে।এর মাঝে ফোনে জানলাম ওনাকে অব্যাহতি দেওয়া হয়েছে। তাই শিরোনামটি বদলালাম । লিখলাম-“ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী”।