প্রতিমন্ত্রী মুরাদের ওপর খেপেছেন ব্যারিস্টার কাজল - বাংলা একাত্তর প্রতিমন্ত্রী মুরাদের ওপর খেপেছেন ব্যারিস্টার কাজল - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:৫৯ অপরাহ্ন

শিরোনাম :
প্রতিমন্ত্রী মুরাদের ওপর খেপেছেন ব্যারিস্টার কাজল

প্রতিমন্ত্রী মুরাদের ওপর খেপেছেন ব্যারিস্টার কাজল

বি”কৃত, যৌ’ন হ’য়রানিমূলক ও নারীবিদ্বেষী বক্তব্য দিয়ে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান শপথ ভঙ্গ করেছেন বলে দাবি করেছেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল। তথ্য প্রতিমন্ত্রী নিঃশর্ত ক্ষমা না চাইলে তার বি’রুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার হুঁ’শিয়ারি উচ্চারণ করেছেন তিনি।

সোমবার (৬ ডিসেম্বর) এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল আরও বলেন, মন্ত্রী হিসেবে ডা. মুরাদ যে সাংবিধানিক শপথ গ্রহণ করেছেন, তিনি ক্রমাগতভাবে তার নানাবিধ মন্তব্য ও কর্মকাণ্ডের মাধ্যমে ভঙ্গ করে চলেছেন। জাতি হিসেবে এটি অত্যন্ত দুর্ভাগ্যজনক। প্রতিমন্ত্রীর মতো একটি দায়িত্বশীল পদে থেকে তার এসব অযাচিত মন্তব্য আমাদের কলঙ্কিত করেছে।

ব্যারিস্টার কাজল বলেন, মুরাদ হাসান বিভিন্ন ব্যক্তি, বিশেষ করে তার রাজনৈতিক প্রতিপক্ষ সম্পর্কে লাগামহীনভাবে অ’শ্লীল ও কুরুচিপূর্ণ মন্তব্য করেই চলেছেন। তার এ ধরনের বক্তব্য দেশের নাগরিকের জন্য বিশেষ করে নারীর প্রতি বিদ্বেষমূলক চ’রম অবমাননাকর।

তিনি অ’শ্লীল ও কুরুচিপূর্ণ যে মন্তব্য করেছেন তা অবিলম্বে প্রত্যাহার করে তাকে জাতির সামনে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করতে হবে। অন্যথায় তার বি’রুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    ১০

    © All rights reserved © 2018 banglaekattor.com