ডা. মুরাদ ছাত্রদলের প্রচার সম্পাদক ছিলেন : ফখরুল (ভিডিও)

| আপডেট :  ৬ ডিসেম্বর ২০২১, ০৬:৪৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ ডিসেম্বর ২০২১, ০৬:৪৫ অপরাহ্ণ

বিএনপি মহাস’চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ময়মনসিংহ মেডিক্যাল কলেজ শাখা ছাত্রদলের প্রচার সম্পাদক ছিলেন। পরবর্তীতে তিনি ছাত্রলীগে যোগ দেন। শেম।

আজ সোমবার দুপুরে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে স্বৈ’রাচার পতন ও গণতন্ত্র দিবস উপলক্ষে খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা ও মুক্তির দাবিতে আলোচনাসভায় তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন, সেদিন তিনি বলেছেন ‘আমি যা কিছু করছি প্রধানমন্ত্রীর নির্দেশেই করছি। প্রধানমন্ত্রী সবকিছু জানেন। প্রধানমন্ত্রীর কাছে স্পষ্ট জানতে চাই, এই ভ’য়াবহ উক্তি যদি একজন মন্ত্রী করতে পারে, তাহলে আপনার স’রকারের অবস্থান কী আমরা জানতে চাই।

উত্তর দিতে হবে। কারণ আপনাকে জড়িয়ে কথা বলা হয়েছে। আমরা তীব্রভাবে এর প্র’তিবাদ জানাই। এই স’রকারের সাথে গণতন্ত্রের কোনো সম্পর্ক নেই মির্জা ফখরুল বলেন, এই স’রকার জনগণের বি’রুদ্ধে অবস্থান নিয়েছে। যেহেতু তারা রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে।

সেকারণে তারা সামাজিক মাধ্যমে মানুষকে বিভ্রান্ত করছে। জিয়া পরিবারের বি’রুদ্ধে অত্যন্ত জঘন্য নিকৃষ্ট প্রচার চা’লানো শুরু করেছে। বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও ছাত্রদলের সাবেক সভাপতি ফজলুল হক মিলনের পরিচালনায় আলোচনাসভায় আরো বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা

আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, বিএনপির বিশেষ সম্পাদক ছাত্রদলের সাবেক সভাপতি ড. আসাদুজ্জামান রিপন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব, ডাকসুর সাবেক জিএস বিএনপির যুগ্ম-মহাস’চিব খায়রুল কবির খোকনসহ অনেকে। সূত্রঃ কালের কন্ঠ