নতুন বৌয়ের কা’ন্নায় ভিজে গেলো মেকাপ, মেকাপ গলতেই বেরিয়ে গেলো যুবতীর আসল মুখের রং, তুমুল ভাইরাল ভিডিও! - বাংলা একাত্তরনতুন বৌয়ের কা’ন্নায় ভিজে গেলো মেকাপ, মেকাপ গলতেই বেরিয়ে গেলো যুবতীর আসল মুখের রং, তুমুল ভাইরাল ভিডিও! - বাংলা একাত্তর

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:৪৪ অপরাহ্ন

নতুন বৌয়ের কা’ন্নায় ভিজে গেলো মেকাপ, মেকাপ গলতেই বেরিয়ে গেলো যুবতীর আসল মুখের রং, তুমুল ভাইরাল ভিডিও!

নতুন বৌয়ের কা’ন্নায় ভিজে গেলো মেকাপ, মেকাপ গলতেই বেরিয়ে গেলো যুবতীর আসল মুখের রং, তুমুল ভাইরাল ভিডিও!

কোনকিছুই অতিরিক্ত ভালো নয় । অতিরিক্ত হলে ঘটে যেতে পারে র’হস্যের উন্মোচন । বি-প-দে পড়তে পারেন আপনি । আমি কেন এ কথাটা বলছি আপনারা হয়তো এই মুহূর্তে বুঝতে পারবেন না। কিন্তু কিছু টা যাওয়ার পর অবশ্যই বুঝতে পারবেন।

আজকালকার যুগে শ’রীরে এবং স্বাস্থ সচেতনতায় ছেলেদের তুলনায় মেয়েরা যথেষ্ট পরিমাণে এগিয়ে ।বিভিন্ন রকম খাবার তালিকার পাশাপাশি রুটিন মাফিক জীবন যাপন করতে তারা অভ্যস্ত হয়ে পড়েছে ধীরে ধীরে । সেই মতো বেড়ে চলেছে পার্লার এ ভিড়

কারণ শ’রীর চর্চার পাশাপাশি ত্বক চর্চা করা অত্যন্ত জরুরি । তবে নিজেকে একদম আকর্ষণীয় করে তোলা যায় । কিন্তু ওই যে বললাম অতিরিক্ত কোন জিনিস ভালো নয় । অনেকেই অতিরিক্ত পরিমাণে মেকআপ করে ।

সুন্দর দেখাবার জন্য বা নিজেকে আকর্ষিত করার জন্য মেকআপ কমবেশি প্রত্যেক মেয়েই করে থাকে । কিন্তু কোন কোন মেয়ে থাকে যারা এতটাই পরিমাণে মেকআপ করা যায় যে তাদের গায়ের রঙ থেকে মুখের রঙ সম্পূর্ণ আলাদা হয়ে যায়।

সেটি তারা টের পায় না বা পেয়েও ই’চ্ছাকৃতভাবে করে । আর কখনো কখনো সেই মেকআপের জন্য বি-প-দে পড়েছে অনেক ছেলে ।ধোকা খেয়েছে বিভিন্ন মানুষ । আর ঠিক সেরকমই এবার হলো সম্প্রতি । রীতিমতো বিয়ে কমপ্লিট ।

এরপর গাড়িতে করে বাড়ি যাচ্ছে বর এবং স্বাভাবিক মতেই এতদিন পর বাড়ি ছেড়ে অন্যের বাড়িতে যাচ্ছে সে মত মেয়ে ভীষণ কাঁ-দ-ছে । কিন্তু কানতে কানতে অবশেষে দেখা গেল তার মেকআপ সম্পূর্ণ রকম ভাবে উঠে গেছে ।

পরবর্তীকালে দেখা যাচ্ছে মেয়েটি ক্লা-ন্ত হয়ে ঘুমিয়ে পড়েছে ।এবং তার স্বা’মী রুমাল দিয়ে তার চোখের জল মুছতে গিয়ে দেখে উঠে আসছে কারি কারি মেকআপ । এই ঘ’টনাটি মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এবং ছড়িয়ে পড়েছে আনাচে-কানাচে।

যদিও ভিডিওটি দেখে মনে হচ্ছে এটি ই’চ্ছাকৃতভাবে করা একটি ভিডিও । তবুও বিভিন্ন কৌতুহলী মন্তব্য এবং মজার মজার মন্তব্য এসেছে এই ভিডিও কে কেন্দ্র করে । মিনিটে মিনিটে বেড়েছে তার শেয়ারের সংখ্য

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com