ভিকি-ক্যাটের ‘মিশন হানিমুন’, জঙ্গলে ‘বন্যপ্রেম’-এ মাতবেন নবদম্পতি!

| আপডেট :  ৫ ডিসেম্বর ২০২১, ১০:৫১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ ডিসেম্বর ২০২১, ১০:৫১ অপরাহ্ণ

শীঘ্রই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন বলি তারকা ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। গোটা অনুষ্ঠান জুড়েই বজায় রয়েছে অত্যান্ত গো’পনীয়তা। বিয়ের আমন্ত্রিত কারা? মেনু কী? কার পোশাকে সাজবেন নবদম্পতি? সমস্ত প্রশ্নই অজানা। তবে ভিকি-ক্যাটের মধুচন্দ্রিমা পর্ব (Honeymoon) নিয়ে কিছু তথ্য প্রকাশ্যে এসেছে। যা জানলে চোখ কপালে উঠতে বা’ধ্য।

রাজস্থানের বিলাসবহুল Six Senses Fort of Barwara-তে বিয়ে করবেন ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। অনুষ্ঠানজুড়ে ক’ঠোর নজরদারি থাকছে। সূত্রের খবর, আমন্ত্রিতদের মোবাইল জমা দিয়ে ভিতরে ঢুকতে হবে। বিশেষ পাসকোডেরও ব্যবস্থা করা হয়েছে। ছবি তোলা নিষেধ। এমনকী, অনুষ্ঠানস্থল বা আশপাশে ড্রো’ন ওড়ালে, তা গু’লি করে নামানো হবে।

সূত্রে আরও খবর, ৬ ডিসেম্বর থেকে শুরু হবে অনুষ্ঠান। ওইদিন ক’কটেল পার্টি হবে। ৭ ডিসেম্বর মেহেন্দি, ৮ ডিসেম্বর সংগীত অনুষ্ঠান। ৯ ডিসেম্বর মূল বিয়ের অনুষ্ঠান। ওইদিনই সাত পাকে বাঁ’ধা পড়বেন ভিকি-ক্যাট। জানা গিয়েছে, আমন্ত্রিতদের তালিকায় রয়েছে ১৫০ জনের নাম। ইতিমধ্য়ে আশপাশের প্রায় ৪৮টি হোটেল বুক করে নেওয়া হয়েছে।

১০ ডিসেম্বর বলিউডের বন্ধুদের জন্য একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করবেন নবদম্পতি। এরপরই মধুচন্দ্রিমা পর্ব (Honeymoon)। হানিমুনে (Honeymoon) কোথায় যাচ্ছেন তাঁরা? সূত্রের খবর, মনের মানুষ ক্যাটরিনার (Katrina Kaif) জন্য একটি ওয়াইল্ড হানিমুন ডেস্টিনেশন বেছে নিয়েছেন ভিকি কৌশল (Vicky Kaushal)। সম্ভবত ১০ ডিসেম্বরের পরেই সেখানে যাবেন তাঁরা।

বলি তারকাদ্বয়ের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, বিয়ের পরেই একসঙ্গে রণথম্বর (Ranthambore) যাবেন কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। সেখানকার প্রাকৃতিক সৌন্দর্য্য উপভোগ করবেন এবং বন্যপ্রা’ণীদের মাঝে একসঙ্গে একটু বিশেষ মুহূর্ত কা’টাবেন তাঁরা। সুত্রঃ জি নিউজ