নববধূকে ধ র্ষণ করল শ্বশুর, নিজ চোখে বাবার অ’পকর্ম দেখে ছেলের বি’ষপান! - বাংলা একাত্তর নববধূকে ধ র্ষণ করল শ্বশুর, নিজ চোখে বাবার অ’পকর্ম দেখে ছেলের বি’ষপান! - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:১২ অপরাহ্ন

শিরোনাম :
নববধূকে ধ র্ষণ করল শ্বশুর, নিজ চোখে বাবার অ’পকর্ম দেখে ছেলের বি’ষপান!

নববধূকে ধ র্ষণ করল শ্বশুর, নিজ চোখে বাবার অ’পকর্ম দেখে ছেলের বি’ষপান!

প্রতীকী ছবি

লালমনিরহাটের আদিতমারী উপজে’লায় পুত্রবধূকে ধ”ণের ঘটনা ঘটেছে। এ দৃশ্য দেখে বি’ষপান করে আত্মহ’’ত্যার চেষ্টা করেছেন ওই নববধূর স্বামী হাবিবুর রহমান (২৫)। রোববার (৫ ডিসেম্বর) দুপুরে উপজে’লার উত্তর তালুক পলা’শী গ্রামে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। হাবিবুর ওই গ্রামের মোকসুদার রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উত্তর তালুক পলা’শী গ্রামের মোকসুদার রহমানের ছেলে অটোচালক হাবিবুর রহমান তিন মাস আগে প্রতিবেশী এক মেয়ের সঙ্গে প্রেম করে বিয়ে করেন। বিয়ের পর থেকে নববধূ শ্বশুর বাড়িতেই অবস্থান করছিলেন। স্বামী দিনের বেলায় অটো চালাতে বাইরে ব্যস্ত থাকেন। তার শাশুড়িও অন্যের বাড়িতে কাজে যান। এ অবস্থায় শ্বশুর মোকসুদার রহমানসহ পুত্রবধূ বাড়িতে থাকেন।

গত সপ্তাহে নববধূ জ্বরে আ’ক্রান্ত হলে ও’ষুধ এনে দেন শ্বশুর মোকসুদার রহমান। এ সময় নববধূকে ঘুমের ও’ষুধ খাইয়ে অ’চেতন করে ধ”ণ করেন তিনি। পরের দিনও শ্বশুর তাকে কু প্রস্তাব দিলে পুত্রবধূ নারাজী জানান। এতে ক্ষি’প্ত হয়ে শ্বশুর নববধূকে মা’রধর করলে চোখে আ’ঘাত পান তিনি।

অবশেষে দ্বিতীয় দফায় পুত্রবধূকে ধ”ণ করেন ল’ম্পট শ্বশুর মোকসুদার রহমান (৪৮)। এভাবে সপ্তাহ ধরে লাগাতার ধ”ণের শি’কার নববধূ বি’ষয়টি তার স্বামী ও শাশুড়িকে জানান। শুক্রবার (৩ ডিসেম্বর) হাবিবুর অটোরিকশা নিয়ে বাইরে গিয়ে কিছুক্ষণ পর বাড়ি ফিরে এসে নিজ চোখে অ’পকর্ম দেখে বাবার ও’পর ক্ষি’প্ত হন। এসময় ল’ম্পট বাবাকে ধা’ওয়া করেও ধরতে পারেনি।

রোববার (৫ ডিসেম্বর) বি’ষয়টি নিয়ে বাবা ছেলের মাঝে পুনরায় বিতর্ক হলে নিজ বাড়িতে প্রকাশ্যে বি’ষপানে আত্মহ’’ত্যার চেষ্টা চালান অটোচালক হাবিবুর রহমান। এসময় চি’ৎকার শুনে স্থানীয়রা এসে তাকে উ’দ্ধার করে প্রথমে আদিতমারী উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্স ও পরে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন।

নি’র্যাতিতা নববধূ জানান, বাড়িতে কেউ না থাকায় প্রথম’দিন ঘুমন্ত অবস্থায় শ্বশুর তাকে ধ”ণ করে। দ্বিতীয় দিন বা’ধা দেওয়ায় চোখে ঘুসি মে’রে আ’হত করে পরে ধ”ণ করেন। এভাবে সাতদিন লাগাতার ধ”ণ করেন। বি’ষয়টি স্বামী ও শাশুড়িকে জানালে তারা প্রথমে বিশ্বাস করেননি। শেষদিন স্বামী নিজেই দেখেছেন। এই ক্ষো’ভে তিনি বি’ষপানে আত্মহ’’ত্যার চেষ্টা করেছেন। ওই নববধূ ল’ম্পট শ্বশুরের বিচার দাবি করেন।

এ ঘটনার পর থেকে বাড়িতে তালা দিয়ে সপরিবারে পা’লিয়েছেন ল’ম্পট মোকসুদার রহমান। নাম প্রকাশের অনিচ্ছুক একাধিক গ্রামবাসী জানান, ল’ম্পট মোকসুদার রহমান অনেক মেয়ের এমন স’র্বনাশ করেছেন। একাধিক গ্রাম্য বিচারে তাকে সতর্ক করা হলেও তার চরিত্রের কোনো সংশোধন হয়নি।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ত’দন্ত) মোজাম্মেল হক বাংলানিউজকে বলেন, শ্বশুর কর্তৃক নববধূ ধ”ণের ঘটনা লোকমুখে শুনেছি। এ ঘটনায় এখন পর্যন্ত লিখিত অ’ভিযোগ আসেনি। অ’ভিযোগ পেলে ত’দন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com